shono
Advertisement

উৎকণ্ঠার অবসান, কুদঘাটে নিখোঁজ কিশোর-কিশোরীদের সন্ধান মিলল বিহারে

বখতিয়ারপুরে গিয়ে তাদের হেফাজতে নিল রিজেন্ট পার্ক থানার পুলিশ। The post উৎকণ্ঠার অবসান, কুদঘাটে নিখোঁজ কিশোর-কিশোরীদের সন্ধান মিলল বিহারে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Feb 14, 2018Updated: 03:46 PM Feb 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুদঘাট থেকে নিখোঁজ কিশোর-কিশোরীদের সন্ধান মিলল বিহারে। পুলিশ জানিয়েছে, ১ জন কিশোরের মামার বাড়ি বিহারের বখতিয়ারপুরে। বাড়ি থেকে পালিয়ে সেখানেই আশ্রয় নিয়েছিল ওই কিশোর-কিশোরীরা। বিহারের গিয়ে ইতিমধ্যেই তাদের নিজেদের হেফাজতে নিয়েছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। খুব তাড়াতাড়ি ওই কিশোর-কিশোরীদের কলকাতায় ফিরিয়ে আনা হবে।

Advertisement

[বাড়িতে ‘বকুনি’, খেলতে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ ৫ কিশোর-কিশোরী]

তিন দিনের মাথায় কুদঘাট নিখোঁজ রহস্যের যবনিকা পড়ল। বিহারের বখতিয়ারপুরে নিখোঁজদের সন্ধান পেল পুলিশ। রবিবার বিকেলে খেলতে বেরিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিল কুঁদঘাটের নতুনপল্লির বাসিন্দা ৬ জন কিশোর-কিশোরী। রাতভর খোঁজাখুঁজি করে তাদের কোনও হদিশ পায়নি পরিবারের লোকেরা। শেষপর্যন্ত, রিজেন্ট পার্ক থানার নিখোঁজের ডায়েরি করেন তাঁরা। পরিবারের লোকেদের অভিযোগ, রবিবার বিকেলের একসঙ্গেই খেলতে বেরিয়েছিল ওই ৬ জন কিশোর-কিশোরী। কিন্তু, কেউ-ই আর বাড়ি ফেরেনি। সোমবার সকালে অবশ্য ফিরে আসে ১৬ বছরের এক কিশোর। সে জানায়, ঘটনার দিন বাড়ি থেকে বেরিয়ে রিজেন্ট পার্ক থানার ইটখোলা এলাকা জড়ো হয়েছিল ওই ৬ কিশোর-কিশোরী। প্রত্যেকেই বাড়ি থেকে ব্যাগপত্তর গুজিয়ে এনেছিল। বাবা-মায়ের বকুনির ভয়ে বর্ধমানে পালিয়ে যেতে চেয়েছিল তারা। কিন্তু, শেষপর্যন্ত কোথায় গেল ওই কিশোর-কিশোরীরা? চরমে উৎকণ্ঠায় ছিলেন পরিবারের লোকেরা।

[হৃদযন্ত্র স্তব্ধ হওয়া রোগীকে বাঁচিয়ে নজির বাঙুরের]

জানা গিয়েছে, তদন্তে নেমে স্থানীয় এক কিশোরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার কাছ থেকে তদন্তকারীরা জানতে পারেন, নিখোঁজ কিশোর-কিশোরীদের মধ্যে ১ জনের মামার বাড়ি বিহারের বখতিয়ারপুরে। বাড়ি থেকে পালিয়ে সেখানে আশ্রয় নিয়েছে তারা। এরপর বিহার পুলিশের সঙ্গে যোগযোগ করে রিজেন্ট পার্ক থানার পুলিশ। নিখোঁজ কিশোর-কিশোরীরা যে বখতিয়ারপুরে আছে, সে বিষয়ে নিশ্চিত হন তদন্তকারীরা। বিহারে রওনা দেয় রিজেন্ট পার্ক থানার বিশেষ তদন্তকারী দল। পুলিশের দাবি, ইতিমধ্যেই নিখোঁজদের নিজেদের হেফাজতে নিয়েছে তদন্তকারী দলের সদস্যরা। তাদের খুব তাড়াতাড়ি ফিরিয়ে আনা হবে।

[ভালবাসার এক্সপায়ারি ডেট বাড়াতে প্রেমের দিনে গোলাপ কিনুন দেখেশুনে]

The post উৎকণ্ঠার অবসান, কুদঘাটে নিখোঁজ কিশোর-কিশোরীদের সন্ধান মিলল বিহারে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement