shono
Advertisement

হরমনপ্রিত ধাপ্পাবাজ, মিতালির ম্যানেজারের অভিযোগে শোরগোল

মহিলা ক্রিকেট দলে রাজনীতি চলছে, বিস্ফোরক দাবি অন্নিশা গুপ্তার। The post হরমনপ্রিত ধাপ্পাবাজ, মিতালির ম্যানেজারের অভিযোগে শোরগোল appeared first on Sangbad Pratidin.
Posted: 11:23 AM Nov 24, 2018Updated: 04:43 PM Nov 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইসিসি মহিলা ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে কেন বাদ গেলেন মিতালি রাজ, এই নিয়ে তুঙ্গে বিতর্ক। অধিনায়ক হরমনপ্রিত কৌর দাবি করেছিলেন, “মিতালিকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল দলের স্বার্থে। এটা দলের সিদ্ধান্ত, কোনও আফসোস নেই।” কিন্তু এর পরই পালটা এল মিতালি শিবির থেকে। মিতালি রাজের ম্যানেজার অন্নিশা গুপ্তা দাবি করলেন, “ভারতীয় মহিলা দলেও রাজনীতি চলছে। অধিনায়ক হরমনপ্রিতের প্রতি পক্ষপাতিত্ব করা হচ্ছে। তিনি মিথ্যে কথা বলছেন।”

Advertisement

[ব্রিটিশদের কাছে অসহায় আত্মসমর্পণ হরমনপ্রিতদের, বিশ্বকাপ থেকে বিদায় ভারতের]

টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের হারের কারণ কী? অনেকেই বলছেন, অভিজ্ঞ মিতালি রাজের অনুপস্থিতি। কিন্তু সে তত্ত্ব মানতে রাজি নন অধিনায়ক হরমনপ্রিত। তিনি উলটে মিতালিকে বাদ দেওয়ার সিদ্ধান্তকে সমর্থন করছেন। তাঁর দাবি, “দলের উইনিং কম্বিনেশন পরিবর্তন করতে চায়নি ম্যানেজমেন্ট।” কিন্তু হরমনপ্রিতের এ সব কথাবার্তায় কোনও লাভ হয়নি। উলটে আগুনে ঘৃতাহুতি হয়েছে। মিতালির ম্যানেজার অন্নিশা টুইটারে ভয়াবহ আক্রমণ করেছেন হরমনপ্রিতকে। লিখেছেন, ‘এটা দুঃখজনক যে ভারতের মহিলা ক্রিকেটে খেলা নয়, রাজনীতিকে গুরুত্ব দেওয়া হয়। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সবাই দেখল মিতালি রাজের অভিজ্ঞতায় কতটা কাজ হতে পারে। কিন্তু তার পরও টিম হরমনপ্রিতের মন জুগিয়ে চলতে গেল। এই হরমনপ্রিত ধান্দাবাজ, ধাপ্পাবাজ, মিথ্যাবাদী, অপরিণত এক ক্রিকেটার। ও অধিনায়ক হওয়ার যোগ্যই নয়!’

[বৃষ্টিতে বাতিল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ, সমতায় ফেরা হল না বিরাটদের]

পরে অন্নিশা বলে দেন, তাঁর সরকারি টুইটার অ্যাকাউন্ট থেকেই টুইটটা করা হয়েছে। আর তিনি একবর্ণও ভুল বলেননি। “টিমের ভিতরে কী চলছে, আমি জানি না। কিন্তু ম্যাচ সম্প্রচার হচ্ছে যখন, সবাই দেখতে পাচ্ছে কে পারফর্ম করছে আর কে করছে না। আর সবাই এটাও দেখতে পাচ্ছে দুর্দান্ত খেলার পরেও মিতালির সঙ্গে কী ব্যবহার করা হচ্ছে। মিতালির সঙ্গে যা হল সম্পূর্ণ অনভিপ্রেত। হরমনপ্রিত কী বলছেন না বলছেন, সেটা দিয়ে শুধু বিচার না করে, দেখা উচিত ভিতরে কী চলছে।”

The post হরমনপ্রিত ধাপ্পাবাজ, মিতালির ম্যানেজারের অভিযোগে শোরগোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার