shono
Advertisement

বড়পর্দায় আসছে মিতালি রাজের জীবনযুদ্ধের কাহিনী

কাকে দেখা যাবে মিতালির চরিত্রে? The post বড়পর্দায় আসছে মিতালি রাজের জীবনযুদ্ধের কাহিনী appeared first on Sangbad Pratidin.
Posted: 06:29 PM Sep 26, 2017Updated: 06:06 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মিলখা সিং থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, মেরি কম। বেশ কয়েকজন ক্রীড়াব্যক্তিত্ব নিয়ে বলিউডে বিভিন্ন সময়ে তৈরি হয়েছে বায়োপিক। এবার সেই তালিকায় নতুন নাম ভারতের মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজ। মিতালির জীবনকাহিনী উঠে আসতে চলেছে বড়পর্দায়। ভায়াকম ১৮ মোশন পিকচারস সম্প্রতি ঘোষণা করে তাঁদের আপকামিং এই ছবির কথা। মিতালির কাহিনী দেশের মেয়েদের অনুপ্রাণিত করবে এমনই আশা করছেন সকলে।

Advertisement

[অস্কারের ‘লবি’ করতে হলিউডে অভিনেতা রাজকুমার রাও]

নিজের বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত মিতালি। তাঁর বায়োপিক দেখে আরও অনেক মেয়ে ক্রিকেটকে নিজের পেশা হিসাবে বেছে নেবে সে ব্যাপারে আশাবাদী তিনি। ভারতে মহিলা ক্রিকেটকে বেশ কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার অন্যতম কান্ডারী তিনি। সম্প্রতি তাঁর হাত ধরেই ভারতীয় টিম পৌঁছে গিয়েছিল বিশ্বকাপের ফাইনাল ম্যাচে। বিশ্বজয়ী হতে না পারলেও বিশ্বকাপের ফাইনালে দেশকে পৌঁছাতেও অনেক লড়াই লড়তে হয়েছে তাঁকে ও তাঁর টিমকে। তাই তাঁর গল্প যে অন্যদের অনুপ্রাণিত করবে সেটাই স্বাভাবিক।

অর্জুন পুরস্কারে সম্মানিত মিতালি আন্তর্জাতিক মহিলা ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রানের অধিকারী। একদিনের ক্রিকেটে তিনি ৬০০০ রানের মালকিন। একদিনের ক্রিকেটে তিনিই একমাত্র খেলোয়াড় যিনি পরপর সাতটি ম্যাচে অর্ধশতরান করেন। তাঁর হাত ধরেই ২০০৫ ও ২০১৭, দুবার ভারত পৌঁছে গিয়েছে বিশ্বকাপের ফাইনালে। ২০১৫ সালে পদ্মশ্রী সম্মান পান মিতালি।

[পুজোয় কী প্ল্যান সোহিনী, নুসরত, তনুশ্রী, অপরাজিতার?]

‘কাহানি’, ‘কুইন’ থেকে শুরু করে ‘মেরি কম’ বিভিন্ন সময়ে মহিলাকেন্দ্রিক ছবি বানিয়েছে এই প্রযোজনা সংস্থা। এবার মিতালির জীবনের গল্প দর্শকদের কাছে পৌঁছে দেবেন তারা। তবে এ ছবির ঘোষণার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। কাকে দেখা যাবে মিতালির চরিত্রে। এখনও অবধি অবশ্য সেব্যাপারে কিছুই জানা যায়নি।

The post বড়পর্দায় আসছে মিতালি রাজের জীবনযুদ্ধের কাহিনী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement