shono
Advertisement

এবার কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু

দেখুন মিঠুনের এই টেলিভিশন অবতারের প্রথম ঝলক। The post এবার কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 PM Jul 01, 2017Updated: 03:07 PM Jul 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের প্রথম দিকে মাত্র একটি ছবি মুক্তি পেয়েছে। কিন্তু তার প্রচারেও সেভাবে দেখা যায়নি তাঁকে। জন্মদিনটাও লোকচক্ষুর আড়ালেই কাটিয়েছেন মিঠুন চক্রবর্তী। কানাঘুষো শোনা যাচ্ছিল, স্বেচ্ছায় অবসর নিয়েছেন বলিউডের ডিস্কো ডান্সার। কিন্তু যাবতীয় জল্পনাকে ভুল প্রমাণিত করে নিজের দর্শকদের জন্য পর্দায় ফিরছেন তিনি। আর এবারে পৌঁছে যাচ্ছেন সরাসরি আম জনতার ড্রয়িং রুমে। এই প্রথমবার হিন্দি টেলিভিশনের পর্দায় দেখা যাবে বাংলার মহাগুরুকে।

Advertisement

[জানেন, এবার কোন নয়া চমক নিয়ে আসছেন ‘বাহুবলী’ প্রভাস?]

কমেডির হাত ধরেই হিন্দি টেলিভিশনে আত্মপ্রকাশ করছেন মিঠুন। শোনা গিয়েছে, শোয়ের নাম রাখা হয়েছে ‘ড্রামা কোম্পানি’। ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গিয়েছে তাঁর প্রমোশনাল ভিডিও। যাতে টেলিভিশনের চেনা মুখের সঙ্গে অন্য মেজাজে দেখা যাচ্ছে মিঠুনদাকে। ‘শম্ভু দাদা’ নামে এক থিয়েটার কোম্পানির মালিক হিসেবে দেখা যাবে তাঁকে। যাঁর হুকুম তামিল করতে হবে কৃষ্ণা অভিষেক, আলি আসগর, সুগন্ধা মিশ্র, সংকেত ভোঁসলের মতো পোড় খাওয়া অভিনেতাদের।

[১১ কেজি ওজন কমিয়ে নয়া লুকে তাক লাগালেন মাধবন]

সূত্রের খবর, এই শোয়ের মাধ্যমেই টেলিভিশনের জগতে ফিরছেন ড. মশুর গুলাটি ওরফে সুনীল গ্রোভার। কপিলের শো ছাড়ার পর আর সেভাবে বোকাবাক্সে দেখা যায়নি তাঁকে। সম্প্রতি সলমনের ‘টিউবলাইট’-এর প্রমোশনাল এপিসোডে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলিভিশন অভিনেতাকে। তবে নতুন এই শোতে নাকি স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স দিতে চলেছেন সুনীল। সব ঠিক থাকলে জুলাই মাস থেকেই শুরু হতে চলেছে এই শো।

[জানেন, সলমনকে সরিয়ে কে আসছেন বিগ বসের সঞ্চালনায়?]

The post এবার কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement