shono
Advertisement

কেন পর্নস্টারের পাশে মিঠুন চক্রবর্তীর ছেলে? নেটদুনিয়ায় তুঙ্গে বিতর্ক

দেখেছেন দু’জনের ছবি? The post কেন পর্নস্টারের পাশে মিঠুন চক্রবর্তীর ছেলে? নেটদুনিয়ায় তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Oct 06, 2017Updated: 02:47 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ডিস্কো ডান্সার মানেই আজও মিঠুন চক্রবর্তী। বয়স যতই হোক, তাঁর ‘ড্রামা কোম্পানি’ আজও মন জয় করে নেয় দর্শকদের। কিন্তু বাবার তুলনায় বি-টাউনের জমিতে তেমন একটা সুবিধা করে উঠতে পারেননি মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। একমাত্র বাংলা সিনেমা ‘রকি’ও হালে পানি পায়নি। নাম বদল করেও কোনও লাভ হয়নি। হওয়ার মধ্যে হয়েছে কেবল একটি সাম্প্রতিক বিতর্ক। বিতর্কের সূত্রপাত করেছেন মহাক্ষয় নিজে। পর্নস্টার কেইডেন ক্রসের সঙ্গে নিজের ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Advertisement

[বিস্ফোরক বিদ্যা, চলন্ত ট্রেনে হস্তমৈথুনের ঘটনা ঘটেছিল তাঁর সামনেও!]

মার্কিন অ্যাডাল্ট ফিল্মের তারকা কেইডেন। পর্ন ফিল্মের জগতে বেশ নাম রয়েছে তাঁর। ইতিমধ্যেই বহু অ্যাওয়ার্ড পেয়েছেন নিজের এই কাজের জন্য। কেইডেনের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে মহাক্ষয় লিখেছেন। ‘সেই মুহূর্ত যখন একজন সুন্দর ও দারুণ মানুষের সঙ্গে দেখা হল’। হ্যাশট্যাগে আবার লিখেছেন #fanboymoment।

এরপরই ছড়িয়েছে বিতর্ক। পর্নস্টারের সঙ্গে এভাবে ছবি দেওয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন মিঠুন-পুত্র। কিংবদন্তি বাবার সন্তান হয়ে এমন কাজ কেন তিনি করেছেন? এই প্রশ্নের উত্তরও জানতে চেয়েছেন অনেকে।

[শাহরুখ খানের বেআইনি ক্যান্টিন ভেঙে দিল পুরসভা]

শোনা গিয়েছে, নিজের অভিনয় কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন মহাক্ষয়। তবে এবারে ছোটপর্দায়। সলমন খানের প্রথম টেলিভিশন প্রোডাকশনে কাজ করতে চলেছেন তিনি। নাম ‘দ্য গ্রেট গামা’। পরাধীন ভারতের বিখ্যাত গামা পালোয়ানের কাহিনি তুলে ধরা হবে এই টেলিভিশন সিরিজে। আগামী মাস থেকেই তা সম্প্রচারিত হওয়ার কথা। নিন্দুকদের মতে তার আগে এই ছবি আপলোড করে বিতর্ক স্বেচ্ছায় উসকে দিয়েছেন মহাক্ষয়। প্রচারে আসার জন্য মহাগুরুর ছেলে এই চাল দিলেন তা নিয়েও আলোচনা শুরু হয়েছে।

[সোশ্যাল মিডিয়ায় ফের তরজায় হৃতিক ও কঙ্গনা, ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

The post কেন পর্নস্টারের পাশে মিঠুন চক্রবর্তীর ছেলে? নেটদুনিয়ায় তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement