shono
Advertisement

‘আকাশে চমক’, জকোভিচের সঙ্গে হঠাৎই দেখা স্ট্যালিনের

ডিএমকে প্রধান ও জোকারের দেখা হল কোথায়?
Posted: 03:53 PM Jan 29, 2024Updated: 03:54 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদ্রিদ যাওয়ার পথে নোভাক জকোভিচের (Novak Djokovic) সঙ্গে দেখা হল তামিলনাড়ু মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের (MK Stalin)। জোকারের সঙ্গে সাক্ষাতের ছবি ডিএমকে প্রধান পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। ক্রীড়াপ্রেমী স্ট্যালিন লিখেছেন, ”আকাশে চমক। স্পেন যাওয়ার পথে দেখা হয়ে গেল নোভাক জকোভিচের (Novak Djokovic) সঙ্গে।”
রাজ্যে লগ্নি টানার জন্য আট দিনের স্পেন সফরে গিয়েছেন স্ট্যালিন। মাদ্রিদ যাওয়ার সময়ে বিমানে নোভাক জকোভিচের সঙ্গে দেখা হয় তাঁর। তামিলনাড়ু মুখ্যমন্ত্রীকে চেনার কথা নয় সার্বিয়ান তারকার। জোকারকে অবশ্য চেনেন সবাই। এবারের অস্ট্রেলিয়ান ওপেনে হতাশ করেছেন জকোভিচ। সেমিফাইনাল থেকেই বিদায় নিতে হয় সার্বিয়ান তারকাকে।

Advertisement

[আরও পড়ুন: কুয়াদ্রাত ম্যাজিকই জেতাল ইস্টবেঙ্গলকে, কোচের ক্যারিশমায় মুগ্ধ মনোরঞ্জন ভট্টাচার্য]

শুক্রবার অস্ট্রেলিয়া ওপেনের শেষচারে ইটালির জ্যানিক সিনারের মুখোমুখি হয়েছিলেন জোকার। এই লড়াইয়ে জোকারই ছিলেন ফেভারিট। সেই জকোভিচ হার মানে তরুণ সিনারের কাছে। উল্লেখ্য, সিনারই চ্যাম্পিয়ন হন অস্ট্রেলিয়ায়। উল্লেখ্য, ভারত সম্পর্কে আগ্রহ রয়েছে জোকারের। দিনকয়েক আগেই শিরোনামে এসেছিলেন কোহলি ও জোকার। দুই দেশের দুই সেরা ক্রীড়াব্যক্তিত্বের কোনওদিন সাক্ষাৎ না হলেও সোশাল মিডিয়ায় কথা হয়েছে। একে অপরের কুশল বিনিময় করেন। আগামীর জন্য শুভেচ্ছা জানান। সেই জকোভিচের সঙ্গেই আকাশপথে সাক্ষাৎ হয় স্ট্যালিনের। 

[আরও পড়ুন: বিরাটের ওয়ার্ক এথিক্সের প্রশংসা করে কাদের দিকে আঙুল তুলে দিলেন রোহিত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement