shono
Advertisement

রোগীমৃত্যুতে ধুন্ধুমার কলকাতার বেসরকারি হাসপাতাল, আক্রান্ত চিকিৎসক

হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায় রোগীর পরিবারের সদস্যরা। The post রোগীমৃত্যুতে ধুন্ধুমার কলকাতার বেসরকারি হাসপাতাল, আক্রান্ত চিকিৎসক appeared first on Sangbad Pratidin.
Posted: 11:29 AM Feb 20, 2020Updated: 11:29 AM Feb 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোগী মৃত্যুতে ফের কাঠগড়ায় মোমিনপুরের নামী বেসরকারি হাসপাতাল। চিকিৎসকদের গাফিলতিতেই মৃত্যু হয়েছে প্রসূতির, এই অভিযোগ তুলে বৃহস্পতিবার ভোররাতে নার্সিংহোমে হামলা চালায় রোগীর পরিবারের সদস্যরা। মারধর করা হয় চিকিৎসকদের। যদিও এবিষয়ে মুখ খোলেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

Advertisement

জানা গিয়েছে, কয়েকদিন আগে প্রসব যন্ত্রণা নিয়ে মোমিনপুরের ওই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় সাবর্ণা ভট্টাচার্য নামে ওই বধূকে। বুধবার সকালে সন্তানের জন্ম দেন তিনি। বেলা গড়াতেই সন্তানকে মায়ের কাছেও দেওয়া হয়। জানানো হয় যে, মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। দুপুরে পরিবারের সদস্যদের সঙ্গে কথাও বলেন বধূ। রাতেও দীর্ঘক্ষণ তাঁর স্বামী হাসপাতালেই ছিলেন। ততক্ষণ সবকিছু স্বাভাবিক থাকলেও রাত ৩টে নাগাদ হাসপাতাল থেকে ফোন করা হয় মৃতার স্বামীকে। জানানো হয়, আচমকাই রোগীর অবস্থার অবনতি হয়েছে। তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়েই তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান সাবর্ণাদেবীর স্বামী।

[আরও পড়ুন: পরীক্ষা করানোর নামে টাকা হাতানোর অভিযোগ, কাঠগড়ায় সরকারি হাসপাতালের আয়া]

সূত্রের খবর, তখনই চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে সাবর্ণাদেবীর। এরপরই ক্ষোভে ফেটে পড়েন রোগীর আত্মীয়রা। হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায় তাঁরা। চিকিৎসকদের মারধরও করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ। রোগীর পরিবারের অভিযোগ, চিকিৎসকদের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে ওই বধূর। চিকিৎসকদের শাস্তির দাবিও জানিয়েছেন পরিবারের সদস্যরা। যদিও এই ঘটনায় এখনও হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: বাড়ির বাইরের দেওয়ালে অদ্ভুত হাতের ছাপ! অজানা আতঙ্কে কাঁটা আসানসোলের ইসমাইল]

The post রোগীমৃত্যুতে ধুন্ধুমার কলকাতার বেসরকারি হাসপাতাল, আক্রান্ত চিকিৎসক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement