shono
Advertisement

মোদি কখনও চা বিক্রি করেননি! প্রবীণ তোগাড়িয়ার দাবিতে বিতর্ক তুঙ্গে

সহানুভূতি পাওয়ার জন্য 'চায়েওয়ালা' ভাবমূর্তি তৈরি করেছেন প্রধানমন্ত্রী! The post মোদি কখনও চা বিক্রি করেননি! প্রবীণ তোগাড়িয়ার দাবিতে বিতর্ক তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:15 AM Jan 22, 2019Updated: 01:53 PM Jan 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘চায়েওয়ালা পিএম’ ভাবমূর্তিকে এবার জোর ধাক্কা দিলেন বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন কার্যনির্বাহী সভাপতি প্রবীণ তোগাড়িয়া। একসময় মোদিকে নিজের ‘বন্ধু’ বলে পরিচয় দিলেও বর্তমানে মোদি-তোগাড়িয়া সম্পর্ক মোটেই সুখের নয়। বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন কার্যনির্বাহী সভাপতির নতুন দাবি, তিনি প্রায় ৪৩ বছর ধরে মোদির বন্ধু। জীবনে কখনও তাঁকে চা বিক্রি করতে দেখেননি।

Advertisement

[অমরনাথ হামলায় জড়িত কাশ্মীরি বিধায়ক, বিস্ফোরক দাবি এনআইএ-র]

২০১৪ নির্বাচনের আগে থেকেই, নিজেকে চা’ওয়ালা হিসেবে পরিচয় দিতে পছন্দ করেন প্রধানমন্ত্রী। গত লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস বনাম বিজেপি লড়াইকে পরিবারতন্ত্রের বিরুদ্ধে চা’ওয়ালার লড়াই হিসেবে সফলভাবে প্রতিষ্ঠা করতে পেরেছিলেন মোদি, এমনটাই মনে করেন বিশেষজ্ঞরা। তার ফল যে ইভিএমে পাওয়া গিয়েছিল, তা সকলেরই জানা। কিন্তু প্রবীণ তোগাড়িয়ার দাবি, মোদি আসলে নিজেকে চা’ওয়ালা হিসেবে পরিচয় দিয়ে মানুষের সহানুভূতি কুড়িয়ে নিতে চান। তিনি কখনও চা বেচেননি। গত ৪৩ বছর ধরে তিনি প্রধানমন্ত্রীর বন্ধু ছিলেন। কখনও মোদিকে চা বিক্রি করতে দেখেননি।

[“ইভিএম হ্যাক করা সম্ভব, ২০১৪’র ভোটেও হয়েছিল”, চাঞ্চল্যকর দাবি হ্যাকারের]

উল্লেখ্য, সম্প্রতি তোগাড়িয়া এবং মোদির মধ্যে সম্পর্ক তলানিতে ঠেকেছে। এমনকি বিশ্ব হিন্দু পরিষদের পদও খুইয়েছেন, রাম মন্দির আন্দোলনের অন্যতম পুরোধা। তারপর থেকেই প্রধানমন্ত্রীকে একাধিক ইস্যুতে কাঠগড়ায় তুলেছেন তোগাড়িয়া। এদিন রাম মন্দির ইস্যু নিয়েও বিজেপি তথা আরএসএসের মুণ্ডপাত করতে ছাড়েননি প্রবীণ নেতা। তাঁর দাবি, ‘বিজেপি বা আরএসএস কোনওদিন রাম মন্দির তৈরি করবে না। এরা ১২৫ কোটি ভারতীয়কে অন্ধকারে রেখে দিয়েছে। আরএসএস তো জানিয়েই দিয়েছে, আগামী পাঁচ বছরের মধ্যে রাম মন্দির নির্মাণ হচ্ছে না। আমি নিশ্চিত, মোদি যদি আবার ক্ষমতায় আসেও তাতেও মন্দির নির্মাণ করবে না। বিজেপি এবং আরএসএস জানে মন্দির ইস্যুই তাদের বাঁচিয়ে রেখেছে।’ তোগাড়িয়া ঘোষণা করেছেন, শীঘ্রই শুধু হিন্দুদের জন্য আলাদা রাজনৈতিক দল তৈরি করবেন তিনি। সেই দল ক্ষমতায় এলেই মন্দির নির্মাণের কাজ শুরু হবে। 

The post মোদি কখনও চা বিক্রি করেননি! প্রবীণ তোগাড়িয়ার দাবিতে বিতর্ক তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement