shono
Advertisement

মহম্মদ রফিকে অপমান করেছেন করণ জোহর!

সম্প্রতি এমন অভিযোগই আনলেন গায়কের পুত্র শাহিদ রফি। The post মহম্মদ রফিকে অপমান করেছেন করণ জোহর! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:32 AM Nov 02, 2016Updated: 07:02 PM Nov 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কিংবদন্তি শিল্পী। প্রজন্মের পর প্রজন্ম পেরিয়ে তাঁর গানের অনুরাগী অসংখ্য। সেই মহম্মদ রফিকেই অপমান করলেন পরিচালক করণ জোহর! সম্প্রতি এমন অভিযোগই আনলেন গায়কের পুত্র শাহিদ রফি।

Advertisement

সদ্য মুক্তি পাওয়া ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে এসেছে মহম্মদ রফির প্রসঙ্গ। যেখানে অনুষ্কা শর্মার মুখে বসানো একটি সংলাপে বলা হয়েছে, ‘মহম্মদ রফি গাতে নেহি, রোতে হ্যায়’। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন কিংবদন্তি গায়কের পুত্র। “যিনি এই সংলাপ লিখেছেন তাঁকে বোকা ছাড়া আর কিছু বলা যায় না। রফিসাব যে কে ছিলেন তা সম্ভবত তিনি জানেন না। কী করে একজন কিংবদন্তি গায়কের সম্পর্কে কেউ এ কথা লিখতে পারেন? করণ জোহরের থেকে এটা আশা করিনি। ওঁর বাবার ছবিতেও আমার বাবা গান গেয়েছেন।”, মন্তব্য ক্ষুব্ধ শাহিদের। তিনি জানাচ্ছেন, ছবি মুক্তির পর থেকেই বহু শ্রোতা তাঁকে মেসেজ করে বিষয়টি জানাচ্ছেন। তিনি নিজে ছবিটি দেখেননি। তবে ছবির এই সংলাপ নিয়ে যে কত মানুষ অসন্তুষ্ট হয়েছেন তা তাঁর কাছে স্পষ্ট। কিন্তু এতদিন পর ছবি থেকে এ অংশ বাদ দেওয়া সম্ভব নয়। তাই শাহিদের বক্তব্য, ক্ষতি যা হওয়ার তা তো হয়েই গিয়েছে। তবে এমন কাজের জন্য পরিচালক ক্ষমা চান এটাই এখন চাইছেন শাহিদ।

The post মহম্মদ রফিকে অপমান করেছেন করণ জোহর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement