shono
Advertisement

দক্ষিণ আফ্রিকাতেও পরকীয়ায় জড়িয়েছেন শামি, ফের বিস্ফোরক হাসিন

দু'দিন স্বামীর সঙ্গেই ছিলেন মহিলা, অভিযোগ স্ত্রীর। The post দক্ষিণ আফ্রিকাতেও পরকীয়ায় জড়িয়েছেন শামি, ফের বিস্ফোরক হাসিন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:42 PM Mar 12, 2018Updated: 12:59 PM Sep 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিযোগের ফিরিস্তি যেন শেষ হচ্ছে না। শামিকে একের পর এক বাউন্সারে কাত করে চলেছেন ক্রমাগত। ফের বিস্ফোরক হাসিন। জানালেন, শুধু দুবাই নয়, দক্ষিণ আফ্রিকা সফর চলাকালীনও এক বধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন শামি।

Advertisement

[  শামি কি দুবাইয়ের হোটেলে ছিলেন? BCCI-কে চিঠি কলকাতা পুলিশের ]

একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক। পরকীয়া। গোপনে চ্যাট। নিজের স্ত্রীকে মারধর। এমনকী ধর্ষণও। শামির বিরুদ্ধে অভিযোগের বন্যা স্ত্রী হাসিনের। কেন এতদিন তিনি মুখ বুজে সব সহ্য করেছিলেন তা সদুত্তর নেই। তবে প্রকাশ্য মুখ খুলে এখন যে আর পিছিয়ে আসার কোনও প্রশ্ন নেই, তা স্পষ্ট করে দিয়েছেন তিনি। এবার শামির বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন তিনি। জানালেন, শুধু দুবাই নয়, দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালীনও পরকীয়ায় জড়িয়েছেন তাঁর স্বামী। কিছুদিন আগেই শেষ হয়েছে এই সিরিজ। সেখানে ঐতিহাসিক জয় হাসিল করেছেন বিরাটরা। সে দলে ছিলেন শামিও। তবে খেলার পাশাপাশি নিজের পরকীয়াতেও শান দিয়ে গিয়েছেন বলে অভিযোগ স্ত্রী হাসিনের। তাঁর দাবি, দক্ষিণ আফ্রিকাতে গিয়েও এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান স্বামী। তাঁর সঙ্গে চ্যাট করেন। নিজের সেলফি তুলে পাঠান। পরে ওই মহিলার সঙ্গে শামির ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় বলেও অভিযোগ তাঁর।  গত ১৬-১৭ ফেব্রুয়ারি ওই মহিলা শামির সঙ্গেই ছিলেন বলে অভিযোগ তাঁর।

[  স্ত্রীর অভিযোগের কোনও ব্যাখ্যা নয়, ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চান শামি ]

এদিকে শামির বিরুদ্ধে তদন্তে এবার বিসিসিআই-এর দ্বারস্থ হয়েছে পুলিশ। রবিরার সন্ধ্যায় দেশের সর্বোচ্চ ক্রিকেট নিয়ামক সংস্থাকে চিঠি পাঠিয়েছেন তদন্তকারীরা। চিঠিতে জানতে চাওয়া হয়েছে, দক্ষিণ আফ্রিকা সফর শেষে কি দুবাইয়ে গিয়েছিলেন শামি? যদি গিয়ে থাকেন, তাহলে কোন হোটেল কতদিন ছিলেন তিনি? প্রসঙ্গত, বিসিসিআইয়ের তত্ত্বাবধানে বিদেশ সফরে যায় ভারতীয় ক্রিকেট দল। বিদেশের ক্রিকেটাররা কোন হোটেল থাকবেন, কোথায় ম্যাচ হবে, কোন রুটে তাঁরা দেশে ফিরবেন, সবকিছুই আগে থেকে ঠিক করা থাকে। ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন ওঠায় শামিকে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকা থেকে বাদ দিয়েছে বিসিবিআই। সংস্থার থেকে তথ্য নিয়েই তদন্ত গতি আনতে চাইছে পুলিশ।

The post দক্ষিণ আফ্রিকাতেও পরকীয়ায় জড়িয়েছেন শামি, ফের বিস্ফোরক হাসিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement