shono
Advertisement

ফের স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেই বিদ্রুপের জবাব শামির

কট্টরপন্থীদের আক্রমণে যে বিন্দুমাত্র মাথা নোয়াবেন না, তা এদিন সাফ বুঝিয়ে দিলেন তিনি। The post ফের স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেই বিদ্রুপের জবাব শামির appeared first on Sangbad Pratidin.
Posted: 02:32 AM Jan 02, 2017Updated: 09:33 PM Jan 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরটা একেবারে নিজস্ব গতিতে শুরু করলেন মহম্মদ শামি। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে গেল বছরের শেষে ব্যাপক সমালোচিত হয়েছিলেন। নতুন বছরটা শুরুটাও করলেন সেই ধরনের ছবি পোস্ট করেই।

Advertisement

টুইটারে ক্রিসমাসের ছবি পোস্ট করে মুসলিমদের একাংশের রোষের মুখে পড়েছিলেন শিল্পী মীর। ঠিক একই সময়ে আক্রমণের মুখে পড়েছিলেন ক্রিকেটার মহম্মদ শামিও। স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তাঁর স্ত্রীর পোশাক নিয়ে বেশ কয়েকজন কটূক্তি করেন তাঁকে। এরকম পোশাক যে শামির স্ত্রীর পরা উচিত নয়, এমন মতামতও জাহির করেন অনেকে। আক্রমণের মুখে পড়েও অবশ্য মাথা ঠাণ্ডা রেখেছিলেন শামি। যোগ্য জবাব দিয়েছিলেন তাঁর সমালোচকদের। তবে এবারের জবাবটা যেন দিলেন আরও বুদ্ধিমত্তার সঙ্গে। যে বিষয় নিয়ে বছরের শেষটায় সমালোচিত হয়েছিলেন, তা দিয়েই শুরু করলেন নতুন বছর। সকলকে শুভেচ্ছা জানাতে টুইটারে স্ত্রীর সঙ্গেই একটি ছবি পোস্ট করেন ক্রিকেটার। সঙ্গে তিনি যে কথা লিখেছেন তাতে স্ত্রীর প্রতি তাঁর ভালবাসাই প্রকাশ করেছে। তবে এ ছবি প্রকাশ করেছে আরও অনেক কিছু। কট্টরপন্থীদের আক্রমণে যে বিন্দুমাত্র মাথা নোয়াবেন না, তা এদিন সাফ বুঝিয়ে দিলেন তিনি।

প্রসঙ্গত এই ধরনের আক্রমণের শিকার হয়েছেন মহম্মদ কাইফও। সূর্য নমস্কারের ছবি পোস্ট করে টুইটারে সমালোচিত হয়েছেন তিনি। তবে মীর, শামি, কাইফরা তাঁদের প্রতিবাদে প্রমাণ করে দিচ্ছেন, কট্টরপন্থীরাই সবটুকু নয়। ধর্মের গোঁড়ামির থেকেও মানবিকতার পরিসর যে অনেকটা বড়, তাইই যেন দেখিয়ে দিচ্ছেন তাঁরা।

আরও পড়ুন:

স্ত্রীর পোশাক নিয়ে ভক্তদের ক্ষোভের মুখে শামি

স্ত্রীর পোশাক বিতর্কে সমালোচকদের যোগ্য জবাব শামির

বড়দিন উদযাপন করে তীব্র সমালোচনার মুখে মীর

সূর্য নমস্কার করে মুসলিমদের বিদ্রুপের শিকার কাইফ

The post ফের স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেই বিদ্রুপের জবাব শামির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement