shono
Advertisement

সম্মানের লড়াইয়ে হার শংকরলালের, ভবানীপুরের বিরুদ্ধে সহজ জয় মোহনবাগানের

২-০ গোলে ভবানীপুরকে হারিয়ে দিল সবুজ-মেরুন শিবির। The post সম্মানের লড়াইয়ে হার শংকরলালের, ভবানীপুরের বিরুদ্ধে সহজ জয় মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:25 PM Sep 05, 2019Updated: 05:25 PM Sep 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধুই কলকাতা লিগের কোনও ম্যাচ নয়। বৃহস্পতিবার কল্যাণীতে পুরনো দল মোহনবাগানের বিরুদ্ধে শংকরলাল চক্রবর্তীর লড়াইটা ছিল সম্মানের। আর অন্যদিকে, তিন পয়েন্ট ছাড়া কিছুই ভাবছিলেন না বাগান কোচ কিবু ভিকুনা। সেই লক্ষ্যেই শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলে কাঙ্খিত জয় পেল মোহনবাগান। ২-০ গোলে ভবানীপুরকে হারিয়ে দিল সবুজ-মেরুন শিবির। লিগে তালিকার উপরের দিকে থাকা শংকরলালের দলকে হারিয়ে স্বস্তিতে মোহনবাগান। এদিন গোল করেন রোমারিও এবং নাওরেম।

Advertisement

গতবার শংকরলালের কোচিংয়েই মোহনবাগান লিগ জিতেছিল। এদিন তাঁকে বসতে হয়েছে বিপক্ষের রিজার্ভ বেঞ্চে। লিগে ভাল পজিশনে রয়েছে ভবানীপুর। অন্যদিকে, ডার্বি অমীমাংসিত হওয়ায় লিগ জয়ের তাগিদে এখন সব ম্যাচই জিততে হবে এমন একটা পরিস্থিতি সবুজ-মেরুন শিবিরে। কোচ ভিকুনা এদিন তিন পয়েন্ট ছাড়া আর কোনও কিছুই ভাবেননি। তাঁকে অবশ্য নিরাশ করেননি চামোরোরা। প্রথমার্ধের ২৯ মিনিটে প্রথম গোল করেন রোমারিও জেসুরাজ। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান নাওরেম। ৫৬ মিনিটে তাঁর গোল আর অনুপ দাসের লাল কার্ড ভবানীপুরকে রীতিমতো চাপে ফেলে দেয়। এরপর বেশ চেষ্টা করেও আর ঘুরে দাঁড়াতে পারেনি শংকরলালের দল।

এদিনের ম্যাচটা যতটা মোহনবাগান বনাম ভবানীপুর, ঠিক ততটাই মোহনবাগান বনাম শংকরলাল চক্রবর্তী ছিল। হয়তো তার চেয়েও বেশি। কিন্তু সম্মানের লড়াইয়ে হার মানলেন বাগানের কলকাতা লিগজয়ী কোচ। তবে এবার ঘরোয়া লিগে তিনি স্বপ্ন দেখাচ্ছেন ভবানীপুরে। ম্যাচ হারলেও তাঁর ছেলেরা কিন্তু ছন্নছাড়া খেলেননি।

The post সম্মানের লড়াইয়ে হার শংকরলালের, ভবানীপুরের বিরুদ্ধে সহজ জয় মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার