shono
Advertisement

Breaking News

তুষারাবৃত কাশ্মীর নিয়ে চিন্তায় মোহনবাগান, দলের সাফল্যই লক্ষ্য বাবার

কোচ কীভাবে বাবাকে ব্যবহার করবেন সেটাই দেখার। The post তুষারাবৃত কাশ্মীর নিয়ে চিন্তায় মোহনবাগান, দলের সাফল্যই লক্ষ্য বাবার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:34 PM Jan 01, 2020Updated: 09:34 PM Jan 01, 2020

স্টাফ রিপোর্টার: বাবাকে ঘিরে মোহনবাগান জনতার আগ্রহ এখন তুঙ্গে। বৃহস্পতিবারই দল চলে যাচ্ছে কাশ্মীর। সেখানে ৫ তারিখ খেলা। রিয়াল কাশ্মীর দলকে নিয়ে যতটা না চিন্তিত মোহনবাগানকে তার চেয়ে বেশি ভাবিয়ে তুলেছে সেখানকার আবহাওয়া। প্রচন্ড ঠান্ডায় জবুথবু উত্তর ভারত। কাশ্মীরে বরফ পড়ছে। সবমিলিয়ে সেখানকার পরিস্থিতি খেলার পক্ষে সত্যিই প্রতিকূল।

Advertisement

মোহনবাগান চায় ভূস্বর্গের মাটিতে তিন পয়েন্ট নিয়ে হাসি মুখে ফিরতে। তার জন্য এখন প্রধান কান্ডারি ধরা হচ্ছে বাবাকেই। কোনও সন্দেহ নেই, তিনি দু’দিনের প্র‌্যাকটিসে সকলের নজর কেড়ে নিয়েছেন। প্রত্যেকে তাঁকে নিয়ে দারুণ আশাবাদীও। মঙ্গলবার আইএফএ-তে সই করিয়ে বাবার খেলার ব্যাপারে নিশ্চিত করে দিয়েছেন ক্লাবকর্তারা। এখন কোচ কীভাবে তাঁকে ব্যবহার করবেন সেটাই দেখার।

[আরও পড়ুন: সার্বিয়ান অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হার্দিক! ফাঁস করলেন ক্রিকেটার নিজেই]

বাবা বিকেলে প্র‌্যাকটিসের ফাঁকে জানিয়ে দিলেন, তিনি মোটেই ব্যক্তিগত কোনও লক্ষ্যকে সামনে রেখে এগোবেন না। সেনেগালের স্ট্রাইকারকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি সর্বোচ্চ স্কোরার হওয়ার লক্ষ্যে এগোবেন কি না। তার জবাবে বাবা বলেন, “প্রথমত আমি খুব দেরিতে এসেছি। এখন এসব টার্গেট নিয়ে চলার কোনও মানে হয় না। দেরিতে এসে যদি সর্বোচ্চ গোলদাতা হওয়ার চেষ্টা করি তাহলে ভুল করব।” পরক্ষণেই তিনি জানিয়ে দেন, “ব্যক্তিগত কোনও সাফল্য কখনওই আমার লক্ষ্য হবে না। সবসময় দলের সাফল্যকে প্রাধান্য দেব। দলকে জেতাতে পারলে ভাবব কিছু করতে পারলাম। সে নিজে গোল করি, কিংবা কাউকে দিয়ে গোল করাই। তবে এই দলের সঙ্গে প্র‌্যাকটিস করে খুব মজা পাচ্ছি। আমি যে খেলা পছন্দ করি দলের সকলে সেই খেলাকেই তুলে ধরতে চায়। তাই মনে হয় না দলের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হবে।” এদিন দলের আরেক নয়া তুরসুনভের মেডিক্যাল টেস্ট হয়।

এদিকে ইস্টবেঙ্গল রওনা দেবে ৩ তারিখ। শনিবার পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে গিয়ে যে সমস্যায় পড়েছিল তার পুনরাবৃত্তি করতে চায় না লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: মেসিকে পিছনে ফেলে ফের বর্ষসেরা রোনাল্ডো, অনুষ্ঠানে নজর কাড়ল তারকার আংটি]

The post তুষারাবৃত কাশ্মীর নিয়ে চিন্তায় মোহনবাগান, দলের সাফল্যই লক্ষ্য বাবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement