shono
Advertisement

ব্রেকফাস্ট ডেটে অন্তঃসত্ত্বা স্বরা ভাস্কর, তবে সঙ্গী বর নন! ‘তৃতীয়জন’ কে?

প্রাতঃরাশে অভিনেত্রীর সঙ্গী অন্য কেউ!
Posted: 08:09 PM Jun 09, 2023Updated: 08:09 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন স্বরা ভাস্কর। ‘বেবি বাম্প’ নিয়ে স্বামীর সঙ্গে আদুরে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তার দিন কয়েক কাটতে না কাটতেই এবার অন্য কারও সঙ্গে ব্রেকফাস্ট ডেটে গেলেন স্বরা! কে এই ‘তৃতীয়জন’?

Advertisement

ইনস্টা স্টোরিতে ছবি দিয়ে অভিনেত্রী নিজেই ফাঁস করলেন সেই রহস্য়। সেখানেই দেখা গেল প্রাতঃরাশের টেবিলে রকমারি স্বাস্থ্যকর খাবার। স্যালাড, চিপস.. ইত্যাদি ইত্যাদি। তবে খাওয়ায় মন না দিয়ে বর ফাহাদ আহমেদের হাতে ফোন। আর তাতেই বেজায় চটে গেলেন স্ত্রী স্বরা ভাস্কর। ক্যাপশনে লেখা- “ফাহাদের ফোনের সঙ্গে ব্রেকফাস্ট ডেটে এসেছি।” সঙ্গে জুড়ে দিয়েছেন রাগের ইমোজি। তবে অভিনেত্রী চটলেও তাঁর এই মান-অভিমানের আদুরে ইনস্টা পোস্টে মজেছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, বিয়ের চার মাসের মধ্য়েই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্য়াক্টে দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে আইনি বিয়ে করেন স্বরা। তারপর মার্চে জমজমাট করে দিল্লিতে সামাজিকভাবে বিয়ে-রিসেপশন সারেন। যেখানে হাজির ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। এবার মাস চারেকের মাথায় সন্তান আগমনের খবর দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘চুমু খেতে হলে হোটেলে যাও! মন্দিরে কেন?’, কৃতী-ওমকে তুলোধোনা বালাজি পুরোহিতের]

স্বামী ফাহাদকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি পোস্ট করে স্বরা লিখলেন, “অনেক সময়ই আপনার প্রার্থনা পূরণ হয়। আর্শীবাদ পেয়েছি, কৃতজ্ঞ, দারুণ লাগছে। নতুন দুনিয়ায় যেন পা রাখলাম।”

[আরও পড়ুন: ঋতুস্রাবের আগে কী অবস্থা হয়, ভিডিও শেয়ার করে বোঝালেন ‘মিঠাই’ সৌমিতৃষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement