shono
Advertisement

শোধ তুলতে মহিলার উপর অ্যাসিড হামলা, গ্রেপ্তার মা ও মেয়ে

পূর্বস্থলী থেকে পুলিশ মা ও মেয়েকে গ্রেপ্তার করে। The post শোধ তুলতে মহিলার উপর অ্যাসিড হামলা, গ্রেপ্তার মা ও মেয়ে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:07 PM Dec 22, 2019Updated: 09:07 PM Dec 22, 2019

অর্ণব আইচ: পুরনো শোধ তুলতে এক মহিলার উপর অ্যাসিড হামলার অভিযোগ। বন্দর এলাকার রাজাবাগানের বাসিন্দা এক যুবতী ও তার মেয়ের বিরুদ্ধে উঠল অভিযোগের আঙুল। ৩৩ বছর বয়সের মা ফতেমা বিবি ও তার ১৯ বছরের তরুণী মেয়েকে পুলিশ গ্রেপ্তার করেছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাজাবাগানের সন্তোষপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। আক্রান্ত ওই মহিলা রান্নাঘরে রান্না করছিলেন। মা ও মেয়ে দু’জন মিলে তার বাড়িতে আসে। যেহেতু তারা আক্রান্ত মহিলার পরিচিত, তাই তিনি কিছু সন্দেহও করেননি। হঠাৎই তারা বোতল থেকে অ্যাসিড বের করে ওই মহিলার মুখে ছুড়ে দেয়। মহিলা যন্ত্রণায় চিৎকার করে ওঠেন। ছুটে আসেন প্রতিবেশীরা। দেখা যায়, তাঁর শরীরের বিভিন্ন জায়গা অ্যাসিডে পুড়ে গিয়েছে। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মহিলা রাজাবাগান থানায় মা ও মেয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পালিয়ে যায় অভিযুক্তরা। পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থেকে পুলিশ মা ও মেয়েকে গ্রেপ্তার করে।

জেরার মুখে অভিযুক্ত যুবতী পুলিশকে জানিয়েছে যে, সে রাজাবাগানের একটি জায়গায় কাজ করত। একই জায়গায় ছিলেন ওই আক্রান্ত মহিলাও। তাঁর সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক গড়ে ওঠে। তার জের ধরে আক্রান্ত মহিলার সঙ্গে অভিযুক্তর গোলমাল বাধে। ওই মহিলা অভিযুক্ত যুবতীকে কর্মস্থল থেকে তাড়িয়ে দেয়। এর পর থেকেই সে শোধ তোলার ছক কষে। মেয়েকে সঙ্গে নিয়েই অ্যাসিড কিনে কলকাতায় আসে। মহিলার শরীরে অ্যাসিড ছুড়ে দেয়। ধৃত মা ও মেয়েকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

The post শোধ তুলতে মহিলার উপর অ্যাসিড হামলা, গ্রেপ্তার মা ও মেয়ে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement