shono
Advertisement

জানতেনই না অন্তঃসত্ত্বা! প্রসবের পর শৌচালয়ের জানলা দিয়ে সদ্যোজাতকে রাস্তায় ছুঁড়ে ফেললেন মা

পিকনিক গার্ডেনের ঘটনায় চাঞ্চল্য।
Posted: 10:16 AM Apr 25, 2023Updated: 10:16 AM Apr 25, 2023

নিরুফা খাতুন: জানতেনই না তিনি অন্তঃসত্ত্বা! আচমকাই বাড়ির শৌচালয়ে প্রসবের পর সদ‌্যোজাতকে জানলা দিয়ে ছুঁড়ে ফেলে দিলেন মা। কসবা থানার পিকনিকগার্ডের ঘটনা। সদ্যোজাতকে খুনের চেষ্টার অভিযোগে ফৌজদারি মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

গত বছর জুন মাস থেকে পিকনিক গার্ডেনের বাসিন্দা অ‌্যান্ডি স্ট‌্যানিসলসের সঙ্গে সহবাস করছিলেন নিকোলাস স্ট‌্যানিসলস (৩২)। গত নভেম্বরে তাঁরা বিয়ে করেন। অভিযোগ, শনিবার বিকেল সাড়ে চারটে নাগাদ নিকোলাস শৌচালয়ে যান। সেখানেই পুত্র সন্তান প্রসব করেন। প্রসবের পরই ওই যুবতী শৌচালয়ের জানালার কাঁচ ভেঙে সদ‌্যোজাতকে ছুঁড়ে ফেলে দেন।

[আরও পড়ুন: আমলা পদেও টাকা! অর্থের বিনিময়ে WBCS পাশের টোপ তাপস-প্রবীরের, নথি সিবিআইয়ের হাতে]

স্থানীয় বাসিন্দারা রাস্তায় সদ‌্যোজাতকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ এসে সদ‌্যোজাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মাকেও হাসপাতালে ভরতি করা হয়। রবিবার শিশুটির মৃত্যু হয়। মায়ের চিকিৎসা চলছে। সদ‌্যোজাতকে খুনের অভিযোগে মায়ের বিরুদ্ধে থানায় ফৌজদারি মামলা রুজু করেছে পুলিশ। মায়ের বক্তব‌্য, তিনি যে অন্তঃসত্ত্বা জানতেন না। শৌচালয়ে যেতেই রক্তপাত শুরু হয় এবং সেখানে প্রসব হয়। ঘাবড়ে গিয়ে শিশুটিকে জানলা দিয়ে ছুড়ে ফেলে দেন।

তাঁর স্বামীও একই দাবি করেছেন। অ‌্যান্ডি একটি ইভেন্ট ম‌্যানেজমেন্ট সংস্থায় কাজ করেন। মাদকাসক্ত বলে জানা গিয়েছে। তিনি পুলিশকে জানান, স্ত্রীর মানসিক সমস‌্যা রয়েছে। তাঁর চিকিৎসাও চলছে। সে যে অন্তঃসত্ত্বা জানতাম না। প্রসবের পর জানতে পারি। যদিও পুলিশ তাঁদের বয়ানে সন্তোষ প্রকাশ করছে না।

[আরও পড়ুন: সাতসকালে মালদহে নাবালিকার মৃতদেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগে সরগরম এলাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement