shono
Advertisement

শৌচরত মহিলার ছবি তুলে গেরোয় বিজেপি নেতা

লজ্জাজনক!!! The post শৌচরত মহিলার ছবি তুলে গেরোয় বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:45 PM Oct 24, 2017Updated: 01:15 PM Oct 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে শৌচরত এক মহিলার ছবি তুলে এবার ফাঁপরে বিজেপি নেতা। ঘটনাটি মধ্যপ্রদেশের গুনা জেলার। এএনআই সূত্রে খবর, প্রকাশ্যে শৌচ করছিলেন এক মহিলা তখনই সেখানে উপস্থিত হন বিজেপির স্থানীয় নেতা প্রদীপ ভট্ট। বিন্দুমাত্র লজ্জাবোধ না করেই মহিলাটির ছবি তুলতে শুরু করেন তিনি। প্রতিবাদ করলে ওই মহিলাকে হেনস্তা করেন তিনি বলেও অভিযোগ।

Advertisement

[জল্পনার অবসান, শীঘ্রই বিয়ে করতে চলেছেন বিরাট-অনুষ্কা!]

ইতিমধ্যে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। তাঁর দাবি, শৌচ করার সময় তাঁর ছবি তুলেন ওই নেতা। এমনকি বারবার তাঁকে হেনস্তাও করেন অভিযুক্ত। জানা গিয়েছে, ওই বিজেপি নেতার বিরুদ্ধে এর আগেও যৌন হেনস্তার অভিযোগ রয়েছে। তাৎপর্যপূর্ণভাবে, এমনই এক ঘটনার মামলায় সাক্ষী অভিযোগকারিনী। অভিযোগ, কয়েকদিন আগে তাঁরই এক বান্ধবীর শ্লীলতাহানি করেন অভিযুক্ত ব্যক্তি। ফলে ব্যক্তিগত আক্রোশ থেকে এই কাজ করে থাকতে পারেন অভিযুক্ত বলে মনে করা হচ্ছে।

ইতিমধ্যে অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪সি ও ২৯৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়নি। স্বচ্ছ ভারত অভিযানের মাধ্যমে দেশে প্রকাশ্যে শৌচ বন্ধ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্প্রতি শৌচালয়কে ‘ইজ্জত ঘর’ নাম দিয়ে প্রকাশ্যে শৌচ বন্ধ করার অভিনব পন্থা নিয়েছে উত্তরপ্রদেশের যোগী সরকার। উল্লেখ্য, আগস্ট মাসে প্রকাশ্যে শৌচরত এক ব্যক্তির সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্ক উসকে দিয়েছিলেন অভিনেত্রী টুইঙ্কল খান্না।

[‘নতুন জুতো পরলে ৩-৪ দিন পায়ে ফোস্কা থাকে’, জিএসটি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর সাফাই]

The post শৌচরত মহিলার ছবি তুলে গেরোয় বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement