shono
Advertisement

মধ্যপ্রদেশে শুরু দুষ্কৃতীরাজ! প্রকাশ্যে থেতলে খুন বিজেপি বিধায়ক

কয়েকদিন আগেই বিজেপির আরেক নেতা খুন হয়েছিলেন মান্দসৌরে। The post মধ্যপ্রদেশে শুরু দুষ্কৃতীরাজ! প্রকাশ্যে থেতলে খুন বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:30 PM Jan 20, 2019Updated: 03:31 PM Jan 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস শাসিত মধ্যপ্রদেশে দুষ্কৃতীরাজ। প্রকাশ্যে বিজেপি বিধায়ককে নৃশংসভাবে খুন করল দুষ্কৃতীরা। প্রাণ হারালেন বিধায়ক মনোজ ঠাকরে। রবিবার ভোরে প্রাতঃভ্রমণের জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। ওয়ারলা স্টেশনের কাছে তাঁকে নৃশংসভাবে খুন করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। এমন কী বীভৎস ভাবে পাথর দিয়ে তাঁর মাথাও থেঁতলে দিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই সপ্তাহেই দুষ্কৃতীদের হাতে প্রাণ গিয়েছিল মান্দসৌর পুরসভার চেয়ারম্যান প্রহ্লাদ বন্দৌর। স্বাভাবিকভাবেই কমল নাথ প্রশাসনের দিতে আঙুল তুলতে শুরু করেছে বিজেপি।

Advertisement

[‘পুরুষও নন, মহিলাও নন’, মায়াবতীকে কুরুচিকর আক্রমণ বিজেপি বিধায়কের]

১৫ বছর পর ক্ষমতায় এসেই কী মধ্যপ্রদেশে প্রতিহিংসার রাজনীতি শুরু করে দিল কংগ্রেস? এক সপ্তাহের মধ্যে দুই নেতার মৃত্যুর পর সেই প্রশ্নই তুলতে শুরু করেছেন বিজেপি নেতারা। প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ইতিমধ্যেই আসরে নেমে পড়েছেন। তাঁর অভিযোগ, মাত্র এক মাসের কংগ্রেস সরকারের আমলে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি তলানিতে।

[দুর্নীতি আটকেছি বলেই ওরা জোট বেঁধেছে, মমতার ব্রিগেডকে কটাক্ষ মোদির]

প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করে অভিযোগ করেন, “কংগ্রেস সরকার বিজেপি নেতাদের মৃত্যুকে গুরুত্ব দিতে চাইছে না। বরং রসিকতা হিসেবে নিচ্ছে। জনপ্রিয় একজন বিজেপি নেতাকে নৃশংসভাবে খুন করা হচ্ছে তাও স্বরাষ্ট্রমন্ত্রীর নিজের এলাকায়। দুষ্কৃতীরা অনেকটাই বেপরোয়া হয়ে গিয়েছে। এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি তলানিতে এসে ঠেকেছে। যদি দ্রুত দুষ্কৃতীদের গ্রেপ্তার করা না হয়, তাহলে বিজেপি বাধ্য হবে রাস্তায় নেমে প্রতিবাদ করতে। ” গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দ্রুত দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন পুলিশ আধিকারিকরা। 

 

The post মধ্যপ্রদেশে শুরু দুষ্কৃতীরাজ! প্রকাশ্যে থেতলে খুন বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement