shono
Advertisement

কেন্দ্রীয় সরকারের জন্য বাস্তবায়িত হয়নি ঘাটাল মাস্টারপ্ল্যান, অভিযোগ সাংসদ দেবের

রাম মন্দির ইস্যুতে কী বললেন তারকা সাংসদ? The post কেন্দ্রীয় সরকারের জন্য বাস্তবায়িত হয়নি ঘাটাল মাস্টারপ্ল্যান, অভিযোগ সাংসদ দেবের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Aug 06, 2020Updated: 08:40 PM Aug 06, 2020

সম্যক খান, মেদিনীপুর: ঘাটাল মাস্টারপ্ল্যান এখনও কার্যকর না হওয়ার পিছনে বিজেপির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকেই দুষলেন ঘাটালের তারকা সাংসদ দীপক অধিকারী তথা দেব (Dev)। তিনি জানান, সাংসদ হিসাবে যা করণীয় ছিল তার থেকে বেশিই তিনি করেছেন। কিন্তু কেন সময় লাগছে তা তিনি বুঝতে পারছেন না। তাঁর দাবি, “আমরা সরকারে থাকলে অনেক আগেই তা হয়ে যেত।” মেদিনীপুর জেলা পরিষদ হলে বৃহস্পতিবার দলের জেলা কোর কমিটির বৈঠকে হাজির ছিলেন দেব। সেখানে আচমকা বন্যা পরিস্থিতি তৈরি হলে তা কীভাবে সামাল দেওয়া হবে, তা নিয়ে আলোচনা হয়। পরে দেবের নেতৃত্বে এক প্রতিনিধি দল জেলা কালেক্টরেটে গিয়ে জেলা প্রশাসনের কর্তাব্যক্তিদের সঙ্গেও  বৈঠক করেন।

Advertisement

এদিন ঘাটালে এক সংবর্ধনা অনুষ্ঠানের কর্মসূচিও ছিল। তবে তা বাতিল করেছেন দেব। নবনির্বাচিত ঘাটাল কৃষি ও গ্রামোন্নয়ন ব্যাংক পরিচালন সমিতির পক্ষে ওই সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। দেব জানিয়েছেন, তিনি হাজির হলেই ভিড় বাড়ত। তার উপর এই সময়টা কোনও অনুষ্ঠান করার সময় নয়। এখন কাজ করার সময়। তাই বন্যা পরিস্থিতি তৈরি হলে মানুষের পাশে কীভাবে থাকা যায় তা নিয়ে আলোচনা করতেই মেদিনীপুরের বৈঠক করা।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় পুরুষ বন্ধুর সঙ্গে পুরনো ছবি পোস্ট, স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারল স্বামী]

রাম মন্দিরের ভিতপুজো প্রসঙ্গে প্রশ্ন করা হয় সাংসদকে। তিনি বলেন, “এই সময়ে কোনটা আগে প্রয়োজন সেই প্রশ্ন একটা বাচ্চা ছেলের কাছে করলে সেও তার উত্তর দিয়ে দেবে। এর জন্য আমার কাছে আসতে হবে না।” সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খোলেন ঘাটালের তারকা সাংসদ। তিনি বলেন, “সুশান্তের মৃত্যু নিয়ে এখন অনেক বেশি রাজনীতি করা হচ্ছে। ওর যে এত অনুরাগী ছিল তা যদি জানতেন তাহলে আত্মহত্যা করতে পারত না। আসল সত্য সবারই জানা দরকার। তা সে মুম্বই পুলিশ, বিহার পুলিশ বা সিবিআই যে কেউ তদন্ত করুক না কেন। ওঁর পরিবার যা চাইছে সেই বিষয়টিকে গুরুত্ব দেওয়া উচিত।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: মেঝেতে রামচন্দ্রের ছবির কাছে জুতো রেখে পুজোপাঠ, বিতর্কে পুরুলিয়ার বিজেপি সাংসদ]

The post কেন্দ্রীয় সরকারের জন্য বাস্তবায়িত হয়নি ঘাটাল মাস্টারপ্ল্যান, অভিযোগ সাংসদ দেবের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার