shono
Advertisement

আইপিএলের মাঝপথেই অন্যের হাতে নেতৃত্ব তুলে দেবেন ধোনি! রায়ডু যা বললেন…

আইপিএলে আরও একবার 'থালা' ধোনির ম্যাজিক দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা।
Posted: 01:34 PM Mar 16, 2024Updated: 01:34 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে আরও একবার ‘থালা’ ধোনির (MS Dhoni) ম্যাজিক দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। হলুদ জার্সিতে ফের তাঁর হেলিকপ্টার শটের ঝলক দেখা যাবে পাক্কা একবছর পর! ধোনির নেতৃত্বেই আরও একবার মিলবে সাফল্য। সেই আশাতেই বুঁদ চেন্নাই সুপার কিংসের ভক্তরা। কিন্তু টুর্নামেন্টের মাঝপথেই কি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন ক্যাপ্টেন কুল? ব্যাটন তুলে দেবেন অন্যের হাতে? অম্বতি রায়ড়ুর পরামর্শ কিন্তু তেমন ইঙ্গিতই দিচ্ছে!

Advertisement

ব্যাপারটা তাহলে একটু খোলসা করে বলা যাক। ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছে, এটাই হয়তো ধোনির শেষ আইপিএল। তাই এবারই শেষবারের মতো নেতা হিসেবে তাঁকে পাবে দল। কিন্তু সিএসকে-র প্রাক্তন তারকা রায়ডু মনে করছেন, ধোনি যদি ফাইনাল পর্যন্ত দলকে নেতৃত্ব দিতে চান, তাহলে মাঝপথে কয়েকটা ম্যাচে নেতৃত্বের ভার কাঁধ থেকে নামিয়ে রাখাই ভালো। সেক্ষেত্রে নিজের পরিবর্তে অন্য কাউকে অধিনায়ক হিসেবে বেছে নিতে পারেন ধোনি।

[আরও পড়ুন: ‘ভোটের দিন সকাল থেকে রাস্তায় থাকব’, ‘হিংসা’ রুখতে কড়া দাওয়াই রাজ্যপালের]

কিন্তু কেন এমন পরামর্শ? আসলে আইপিএলের গত মরশুমে হাঁটুতে চোট নিয়ে খেলেছিলেন ধোনি। পরে তাঁর অস্ত্রোপচারও হয়েছিল। ফলে এই মরশুমে টুর্নামেন্টের মাঝে খানিকটা বিশ্রাম পেলে উপকৃত হবেন ধোনি। বর্তমানে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম চালু হয়ে গিয়েছে পুরোদমে। তাই নিজেকে পিছনের সিটে বসিয়ে অর্থাৎ ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে থেকে বিশ্রাম নিতে পারেন। এতে গোটা টুর্নামেন্টে তাঁর খেলতে সুবিধা হবে বলেই মনে করছেন রায়ডু।

উল্লেখ্য, দিন কয়েক আগে সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে জল্পনা উসকে দিয়েছিলেন ধোনি। প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছিলেন, নতুন মরশুমে নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে! তবে ঠিক কোন ভূমিকায় অবতীর্ণ হবেন তিনি, তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। উত্তর জানতে আরও কয়েকদিন অপেক্ষা করতেই হবে।

[আরও পড়ুন: আবগারি মামলায় আদালতে হাজিরা দিতেই স্বস্তি, অন্তর্বর্তী জামিন পেলেন কেজরিওয়াল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement