shono
Advertisement

নিরাপত্তাহীনতায় ভুগছেন, আত্মরক্ষার জন্য পিস্তল চাইলেন সাক্ষী

কেন নিরাপত্তার অভাব অনুভব করছেন তিনি? The post নিরাপত্তাহীনতায় ভুগছেন, আত্মরক্ষার জন্য পিস্তল চাইলেন সাক্ষী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:05 PM Jun 20, 2018Updated: 08:35 PM Jun 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। তাই আত্মরক্ষার জন্য নিজের কাছে পিস্তল রাখতে চান। সাক্ষী ধোনির এমন আবেদন ঘিরে ছড়াল চাঞ্চল্য।

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। মহেন্দ্র সিং ধোনির পত্নীই আত্মরক্ষার জন্য লাইসেন্স যুক্ত পিস্তল নিজের কাছে রাখতে চাইছেন বলে খবর। শোনা যাচ্ছে, রাঁচি প্রশাসকের কাছে ইতিমধ্যেই পিস্তলের আবেদন জানিয়েছেন তিনি। একবার ছাড়পত্র মিললেই তিনি একটি পিস্তল অথবা পয়েন্ট ৩২ রিভলভার নিজের কাছে রাখতে পারবেন।

[বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত শ্রীলঙ্কার অধিনায়ক চাণ্ডিমাল]

কিন্তু হঠাৎ কেন অস্ত্রের প্রয়োজন হয়ে পড়ল সাক্ষীর? কেন নিরাপত্তার অভাব অনুভব করছেন তিনি? ধোনির বেটারহাফ জানাচ্ছেন, খেলার জন্য শহর তথা দেশের বাইরেই থাকতে হয় ধোনিকে। সব জায়গায় স্বামীর সঙ্গে যাওয়া হয় না তাঁর। ফলে বছরের বেশিরভাগ সময়টা বাড়িতে একাই থাকেন তিনি। ব্যক্তিগত কাজে অনেক সময় একাই নানা জায়গা যাতায়াত করতে হয় তাঁকে। আবার সঙ্গে থাকে ছোট্ট জিবাও। আর সেই কারণে মাঝেমধ্যেই তিনি নিরাপত্তাহীনতায় ভোগেন। তাই বিপদে পড়লে যাতে নিজেকে রক্ষা করতে পারেন, তার জন্যই নিজের কাছে পিস্তল রাখতে চান প্রাক্তন ভারত অধিনায়কের স্ত্রী। ২০১০ সাল থেকেই ধোনি নিজের কাছে একটি পিস্তল রাখেন। বর্তমানে ঝাড়খণ্ড সরকার ধোনির জন্য ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা করেছে। এবার মাহির মতো তাঁর স্ত্রীও আত্মরক্ষার জন্য বন্দুকের আবেদন জানালেন।

উল্লেখ্য, ভারতীয় তারকার বাড়ির চারপাশে সারা বছরই নিরাপত্তারক্ষী পাহারায় থাকেন। বিশেষ বিশেষ সময় আবার নিরাপত্তা আঁটসাটও করা হয়। গত বছর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে ভারত পরাস্ত হওয়ার পর সমর্থকরা রীতিমতো তাণ্ডব করেছিল ধোনির বাড়ির সামনে। সে সময় বেশ আতঙ্কিতই হয়ে পড়েছিলেন ধোনির পরিবার। এবার সবসময়ের নিরাপত্তার জন্যই নিজের কাছে অস্ত্র রাখতে চলেছেন সাক্ষী।

[প্র্যাকটিসে চোট পেয়ে ফের ব্রাজিলের চিন্তা বাড়ালেন নেইমার, দেখুন ভিডিও]

The post নিরাপত্তাহীনতায় ভুগছেন, আত্মরক্ষার জন্য পিস্তল চাইলেন সাক্ষী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement