shono
Advertisement

রিহানার সঙ্গে পা মেলালেন মুকেশ-নীতা, অনন্ত আম্বানির প্রাক বিবাহ পার্টি নাচে-গানে জমজমাট

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আম্বানি পরিবারের নাচের ছবি।
Posted: 12:31 PM Mar 02, 2024Updated: 12:52 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশের নজর এখন গুজরাটের জামনগরে। কেননা, শুক্রবার সকাল থেকেই জামনগরে তারকার মেলা। মুকেশ আম্বানির ছোটছেলে অনন্ত আম্বানির প্রি ওয়েডিং পার্টি যেন তারার দেশ। সেই তারাদের নিয়ে শুক্রবার রাতে জমে উঠল প্রি ওয়াডিং পার্টির প্রথম দিন। মঞ্চে পপ তারকা রিহানার গানে গোটা পার্টিতে ছড়িয়ে পড়ল উন্মাদনা।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আম্বানি পরিবারের ছবি। যেখানে দেখা গেল মঞ্চে রিহানার সঙ্গে পা মেলালেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি। মঞ্চে দেখা মিলল, আকাশ, অনন্ত, ইশাকেও। রিহানার গানে রীতিমতো মঞ্চ কাঁপালেন আম্বানি পরিবার।

[আরও পড়ুন: লোকসভায় দিদির চমক ‘দিদি নম্বর ১’ রচনা! ভোটে প্রার্থী হচ্ছেন? মুখ খুললেন তারকা]

জানা গিয়েছে, অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে গান গাওয়ার জন্য পপ গায়িকা রিহানাকে টাকায় মুড়বেন মুকেশ আম্বানি। ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছে গুজরাটের জামনগর। আর সেখানেই পারফর্ম করার জন্য পপ গায়িকা রিহানা যে পারিশ্রমিক হাঁকিয়ে বসেছেন, তা জানলে ‘থ’ হবেন! বলিউড মাধ্যম সূত্রে খবর, জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতে পারফর্ম করার জন্য ৬৬ থেকে ৭৪ কোটি টাকা নিচ্ছেন পপ গায়িকা রিহানা।

[আরও পড়ুন: TRP তালিকায় আবারও সেরা ‘জগদ্ধাত্রী’, আগামীতে এই ধারাবাহিকে কী হতে চলেছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement