shono
Advertisement

বিয়ে করছেন হংসিকা মোটওয়ানি, হৃতিকের ‘কোয়ি মিল গ্যায়া’র এই অভিনেত্রীকে মনে আছে?

বলিউডের জনপ্রিয় শিশুশিল্পী আজ দাক্ষিণাত্যের সফল নায়িকা।
Posted: 04:57 PM Nov 02, 2022Updated: 04:57 PM Nov 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কোয়ি মিল গ্যায়া’ সিনেমার সেই ছোট্ট মিষ্টি মেয়েটাকে মনে আছে? হৃতিক রোশনের (Hrithik Roshan) চরিত্র রোহিতের ছোট্ট বন্ধু। এলিয়েন জাদুকে বাঁচাতে তার অবদানও কম ছিল না। সেই হংসিকা মোটওয়ানি (Hansika Motwani) আজ দাক্ষিণাত্যের সফল নায়িকা। আর এবার তাঁর জীবনের নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে।  মুম্বইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বাঁধবেন গাঁটছড়া। 

Advertisement

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শিশুশিল্পী ছিলেন হংসিকা। প্রথমে ‘সাকা লাকা বুম বুম’, পরে ‘দেশ মে নিকলা হোগা চাঁদ’ ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। তারপরই শিশুশিল্পী হিসেবে ‘কোয়ি মিল গ্যায়া’, ‘হাম কৌন হ্যায়?’, ‘আবরা কা ডাবরা’ সিনেমায় অভিনয় করেন। পুরী জগন্নাথের তেলুগু সিনেমা ‘দেশামুদুরু’র মাধ্যমে নায়িকা হিসেবে সফর শুরু করেন হংসিকা। সেই সিনেমার জন্য দাক্ষিণাত্যের সেরা নবাগতা নায়িকা হিসেবে ফিল্মফেয়ার পান। 

[আরও পড়ুন: জন্মদিনের বাম্পার উপহার! ‘পাঠান’-এর টিজারে বাদশাহী মেজাজে প্রত্যাবর্তন শাহরুখের]

এরপরই হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে ‘আপকা সুরুর’ সিনেমায় অভিনয় করেছিলেন হংসিকা। কিন্তু সে সিনেমা বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। আবার সমালোচকদেরও মন কাড়তে ব্যর্থ। আর হিন্দি সিনেমায় সেভাবে দেখা যায়নি হংসিকাকে। দক্ষিণী সিনেমাতেই মন দিয়েছেন তিনি। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। 

২০১৪ সালে ফোর্বস ম্যাগাজিনের ২৫০ জন তারকাদের তালিকায় হংসিকার নামও ছিল। বুধবার আচমকাই নিজের বাগদানের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হংসিকা। আইফেল টাওয়ারের সামনে তাঁকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক সোহেল কাঠুরিয়া। মুম্বইয়ের ব্যবসায়ী সোহেল বাগদানের আংটি পরিয়ে দেন হংসিকার হাতে। খুশি আত্মহারা হয়ে যান অভিনেত্রী। নিজেদের এই ভালবাসার মুহূর্ত শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। অনুরাগীদের পাশাপাশি তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন হংসিকা ও সোহেলকে।  

[আরও পড়ুন: রাস্তায় বের হলেই মুখোশ পরেন কেন? সোশ্যাল মিডিয়ায় কারণ স্পষ্ট করলেন রাজ কুন্দ্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement