shono
Advertisement

প্রহরায় ঢিলে, স্ত্রীর সঙ্গে ট্রেনে নিশিযাপন দাউদ অনুচরের

এরকম দাগী আসামীকে বিনা প্রহরায় ছাড়া হল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। The post প্রহরায় ঢিলে, স্ত্রীর সঙ্গে ট্রেনে নিশিযাপন দাউদ অনুচরের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:17 AM Jan 03, 2017Updated: 09:47 PM Jan 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই বিস্ফোরণ কাণ্ডে অভিযুক্ত জঙ্গি। খোদ দাউদ ইব্রাহিমের অনুচর। এমন খতরনক জঙ্গিকেও প্রহরা ছাড়াই ছেড়ে দিল নিরাপত্তারক্ষীরা। স্ত্রীর সঙ্গে একান্তে ট্রেনের কামরায় সময় কাটাল ওই জঙ্গি।

Advertisement

মুস্তাফা দোসা নামে ওই ব্যক্তি দাউদ ঘনিষ্ঠ। মুম্বই বিস্ফোরণের অন্যতম চক্রী ছিল সে। বিস্ফেরণে অস্ত্র সরবরাহের মারাত্মক অভিযোগ আছে তার বিরুদ্ধে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তাকে পোরবন্দরে নিয়ে যাওয়া হচ্ছিল। নিরাপত্তারক্ষীদের আট সদস্য কড়া নজরেই আর্থার রোডের জেল থেকে রওনা হয় দোসা। ট্রেনে ওঠার সময় দুই নিরাপত্তারক্ষী অফিসিয়াল কাজ করেন। সেইসময় প্ল্যাটফর্মেই দাঁড়িয়ে ছিল দোসা। তার পাশে ঘুরতে দেখা যায় তার কিছু অনুচরদের। তাদের মধ্যে বিশেষ কোনও ব্যাপারে কথাবার্তাও হয়। এরপর ট্রেন যাত্রা শুরু হয়। এদিকে ওই এক্সপ্রেসেই আহমেদাবাদ স্টেশন থেকে ওঠে দোসার স্ত্রী সাবিনা খত্রি। দোসার কামরায় ঠিক পাশের সিটেই বসতে দেখা যায় তাকে। সেই সময় বেশ কিছু অনুচর দোসার সঙ্গে কথা বলছিল। তারপরই বার্থের আলো নেভে। আর নিরাপত্তারক্ষীরা বার্থ ছেড়ে বাথরুমের সামনে গিয়ে দাঁড়িয়ে থাকে।

নিভৃতে প্রায় গোটা রাত কাটায় দোসা ও তার স্ত্রী। এরপর তাদের গতিবিধি আর জানতে পারা যায়নি। কিন্তু কেন এরকম দাগী আসামীকে বিনা প্রহরায় ছাড়া হল, তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে সরকারি তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

The post প্রহরায় ঢিলে, স্ত্রীর সঙ্গে ট্রেনে নিশিযাপন দাউদ অনুচরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement