shono
Advertisement

‘চাওয়ালা’ শব্দটাই মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে কংগ্রেসের

মোদির কথা বলছি ভাবলে ভুল করছেন। এর নেপথ্যে রয়েছে অন্য টাকার ‘গপ্পো’। The post ‘চাওয়ালা’ শব্দটাই মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে কংগ্রেসের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:35 AM Dec 22, 2016Updated: 07:05 PM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চাওয়ালা’ শব্দটাই মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে কংগ্রেসের। এমনিতেই এত কিছু করে হালে পানি পাওয়া যাচ্ছে না, তাও আবার এত টাকার ব্যাপার। এতদূর পড়ে যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথা চিন্তা করে থাকেন, তাহলে ভুল করবেন। কংগ্রেসকে বিপাকে ফেলা এই চাওয়ালার নাম ইন্দের যোশী। যাঁর দাবি, চায়ের দাম বাবদ কংগ্রেসের কাছে তাঁর পাওনা মোট ২ লক্ষ টাকা।

Advertisement

মুম্বইয়ের আঞ্চলিক কংগ্রেস কমিটির (MRCC) অফিসের পিছনে আজাদ ময়দানে চায়ের দোকান রয়েছে ইন্দেরের। তাঁর দাবি, প্রায়ই কংগ্রেস কর্মীরা এসে চা খেয়ে যেতেন সেখানে। কোনও পয়সা দেওয়ার বালাই ছিল না। দীর্ঘদিন এভাবে চলতে চলতে বাকির পরিমান যখন ২ লক্ষ টাকায় এসে পৌঁছয়, তখন বাকিতে চা দেওয়া বন্ধ করে দেন তিনি।

বাকির কথা স্বীকার করে নিয়েছেন এমআরসিসি-র প্রেসিডেন্ট সঞ্জয় নিরুপমও। তবে ঠিক কত টাকা বাকি সেই সম্পর্কে কিছু জানাননি তিনি। এর দায় তিনি দলের ক্যাশের দায়িত্বে থাকা কর্মীদের উপর চাপিয়েছেন। অনেক কংগ্রেস কর্মী আবার নোট বাতিলের সিদ্ধান্তকেও এই বাকির জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

The post ‘চাওয়ালা’ শব্দটাই মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে কংগ্রেসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement