shono
Advertisement

হোয়াটসঅ্যাপ কলে যুবকের হস্তমৈথুন! স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী

নিজেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করিয়েছেন তিনি।
Posted: 09:04 AM Dec 14, 2020Updated: 09:04 AM Dec 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তার শিকার মুম্বইয়ের এক অভিনেত্রী। নিজেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করিয়েছেন তিনি। তাঁর অভিযোগ, হোয়াটসঅ্যাপ কল করে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ক্যামেরার সামনে হস্তমৈথুন (masturbate) করে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

বছর ৩২-এর মুম্বই নিবাসী ওই অভিনেত্রী পুলিশকে জানান, গত শুক্রবার ঘটনাটি ঘটে। তাঁর হোয়াটসঅ্যাপে একটি ফোন আসছিল। ব্রিটেনের ফোন নম্বর থেকে প্রথম দু’বার কল কেটে দেন তিনি। তৃতীয়বার অনিচ্ছাকৃতই কলটি রিসিভ করে ফেলেন। আর তখনই ঘটে সেই ঘটনা। হোয়াটসঅ্যাপ কলেই (Whatsapp call) লাগাতার হস্তমৈথুন করতে থাকে ওই ব্যক্তি বলে অভিযোগ। প্রমাণ হিসেবে সঙ্গে সঙ্গে ওই কলের স্ক্রিনশট নিয়ে নেন অভিনেত্রী। তারপরই কলটি কেটে দেন। তবে এখানেই রেহাই মেলেনি। অভিনেত্রী জানাচ্ছেন, অভিযুক্ত এরপর লাগাতার তাঁকে নানারকম মেসেজ করতে থাকে। এমনকী মেসেজে অভিনেত্রীর নামও উল্লেখ করে। তাই এমন কাণ্ড যে অভিযুক্ত জেনেশুনেই করেছে, সে নিয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: দেহরক্ষীর জন্মদিন সেলিব্রেট করেও কেক খেলেন না সলমন!‌ ভাইরাল ভিডিও নিয়ে চর্চা তুঙ্গে]

এই ঘটনায় তীব্র বিরক্ত হয়ে প্রথমে টুইটারে সরব হন ওই অভিনেত্রী। টেক্সট মেসেজ এবং ভিডিও কলে হস্তমৈথুনের স্ক্রিনশটও শেয়ার করেন তিনি। সেই টুইটেই মুম্বই পুলিশকে ট্যাগ করেন। ঘটনার কথা পুলিশের কাছে পৌঁছেতেই ভয় পেয়ে যায় অভিযুক্ত। নিজের কৃতকর্মের জন্য অভিনেত্রীর কাছে ক্ষমাও চায় সে। জানায়, সে একজন ২০ বছর বয়সি ছাত্র। ভুল করে এমনটা করে ফেলেছে। এমনকী এও বলে, মেসেজগুলি যে একই নামের অন্য কোনও বন্ধুকে পাঠাতে চেয়েছিল। কিন্তু ভুলবশত অভিনেত্রীর কাছে পৌঁছে যায়। মুম্বইয়ের ভারসোভা থানায় (Versova police station) অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তর দাবি খতিয়ে দেখছে পুলিশ। যদিও তাকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: দেশ ও হিন্দু ধর্মকে খারাপভাবে তুলে ধরার প্রতিবাদ, বলিউডে আর গাইবেন না মৈথিলী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement