shono
Advertisement

জোড়া নাগিনীর শরীরী খেলায় মাত দেবে ‘নাগিন সিজন ২’

কী ঘটতে চলেছে মা আর মেয়ে নাগিনীর জীবনে? ক্লিক করে দেখে নিন ট্রেলারটি! The post জোড়া নাগিনীর শরীরী খেলায় মাত দেবে ‘নাগিন সিজন ২’ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:44 PM Sep 19, 2016Updated: 03:53 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ট্রেলারে চমকে দিচ্ছে ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিকটি। মোদ্দা কথা একটাই- টানটান রহস্য নিয়ে ফের ফিরছে নাগিনী। শুরু হচ্ছে ‘নাগিন সিজন ২’। ৮ অক্টোবর থেকেই কালার্স টিভিতে প্রতি শনি এবং রবিবার রাত ৮টায় শুরু হবে নাগিনীর সংসার এবং পবিত্র নাগমণি সামলানোর গল্প।
কিন্তু তার মাঝে রহস্যটা কী? এই একই কাহিনিরেখা তো দেখা গিয়েছিল ধারাবাহিকের প্রথম দফাতেও! তাহলে?
কালার্স টিভির পর্দা এবার মাততে চলেছে জোড়া নাগিনীর গল্পে। এবারের ধারাবাহিকে নাগিনী শিবন্যা ওরফে মৌনি রায়কে দেখা যাবে এক বয়স্কা নারীর ভূমিকায়। অর্থাৎ নাগিনী বৃদ্ধা হয়ে গিয়েছে। তাই নাগমণি রক্ষার ভার এবার অর্পিত হয়েছে পরবর্তী প্রজন্মের হাতে। শিবন্যার মেয়ের হাতে।
জানিয়ে রাখা ভাল, ‘নাগিনী সিজন ২’-এ শিবন্যার মেয়ের ভূমিকাতেও দেখা যাবে মৌনি রায়কেই। দ্বৈত নাগিনীর চরিত্রে অভিনয় করবেন তিনি। সম্প্রতি একটি ট্রেলার লঞ্চ করে তার ইঙ্গিত দিয়ে দিয়েছেন ধারাবাহিক-নির্মাতারা।
গল্পটা কি অনেকটা শ্রীদেবীর ১৯৮৬’র হিট ছবি ‘নাগিনা’ এবং তার ১৯৮৯’র সিক্যুয়েল ‘নিগাহেঁ’-র মতো লাগছে? লাগতেই পারে! তবে ‘নিগাহেঁ’-তে কিন্তু মা নাগিনীর দেখা মেলেনি। সে দিক থেকে দেখলে অনেক বেশি জমাটি গল্প পরিবেশন করতে চলেছে ‘নাগিন সিজন ২’।
বিশ্বাস না হলে ক্লিক করে দেখে নিন ভিডিওটি!

Advertisement

The post জোড়া নাগিনীর শরীরী খেলায় মাত দেবে ‘নাগিন সিজন ২’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement