shono
Advertisement

‘জীবন পারফেক্ট নয়…’, ফুলশয্যার ছবি শেয়ার করে বার্তা নবনীতার

মোট চারটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 04:01 PM Sep 04, 2023Updated: 04:01 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিথিতে সিঁদুর, কপালে টিপ, পরনে বেনারসি শাড়ি আর খোঁপায় গোজা লাল গোলাপ। সুন্দরভাবে সেজে ফুলসজ্জার খাটে লাজুক মুখ নিয়ে বসে রয়েছেন নবনীতা দাস (Nabanita Das)। সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে দিয়েছেন জীবনের বার্তা।

Advertisement

একাধিক ছবি শেয়ার করেছেন নবনীতা। ঘরের আয়নার সামনেও তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে। মোট চারটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “জীবন পারফেক্ট নয়… কিন্তু আমার শাড়ির ভাঁজ তো হতেই পারে।” নিজের ছবি তোলার ক্রেডিট শুভ্রজ্যোতি মাইতিকে দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আর যাবই না জন্মদিনের পার্টিতে’, আচমকা এমন ধনুকভাঙা পণ অঙ্কুশের, কিন্তু কেন?]

গত ২৯ জুন ফেসবুকে জিতুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান নবনীতা। পরে জিতুও তাতে সিলমোহর দেন। তারপর থেকেই দু’জনের সোশ্যাল মিডিয়া পোস্ট চর্চার বিষয় হয়ে উঠেছে। তবে ফুলশয্যার যে ছবি অভিনেত্রী শেয়ার করেছেন তা রিল লাইফের বিয়ের। সান বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনেতা রাজা গোস্বামীর বিপরীতে রয়েছেন নবনীতা। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জীবন নিয়ে বার্তা দিয়েছেন।

এদিকে অভিনেত্রীর বড়পর্দায় ব্রেকের খবরও কিছুদিন আগে শোনা গিয়েছিল। প্রযোজক রানা সরকার নবনীতার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘জয় মা তারা।’ তাতেই অভিনেত্রী বিগ ব্রেকের জল্পনা শুরু হয়ে যায়। এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে আবার প্রযোজক জানান, ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা যেমন তারা মায়ের চরিত্রে অভিনয় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তেমনই কিছু করার পরিকল্পনা রয়েছে।

এ বিষয়ে আবার সংবাদ প্রতিদিনকে নবনীতা জানান, প্রযোজকের সঙ্গে প্রাথমিক কিছু কথাবার্তাই হয়েছে। তবে সিরিয়াল আর সিনেমা, দুই দিক সামলানো এখনই তাঁর পক্ষে সম্ভব নয়। যখন সিরিয়ালের কাজের চাপ একটু হালকা হবে তখন তিনি বড়পর্দা নিয়ে অবশ্যই ভাবতে পারবেন। হয়তো পরের বছর।

[আরও পড়ুন: মায়ের প্রথম নায়কের সঙ্গে পোজ সারা-ইব্রাহিমের, কিন্তু নেটিজেনদের নজর অন্যদিকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement