shono
Advertisement

ভারত-বাংলাদেশ সীমান্তে আত্মঘাতী কর্তব্যরত জওয়ান! কারণ নিয়ে ধোঁয়াশা

তদন্ত শুরু করেছে বিএসএফ।
Posted: 09:10 PM Feb 01, 2024Updated: 09:10 PM Feb 01, 2024

রমণী বিশ্বাস, তেহট্ট: ফের কর্তব্যরত অবস্থায় আত্মঘাতী জওয়ান। বৃহস্পতিবার সকালে নিজের সার্ভিস রিভলভার থেকে নিজের বুকে পর পর দুটি গুলি চালান ওই জওয়ান। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য মুরুটিয়া থানার ভারত বিএসএফ ক্যাম্প সংলগ্ন এলাকায়।

Advertisement

বিএসএফের ৮৬ নম্বর ব্যাটেলিয়ান সুত্রে জানা গিয়েছে, মৃত জওয়ানের নাম নবীন কুমার। তাঁর বয়স ৩০ বছর। তিনি কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি রাজস্থানের আলোয়ার এলাকায়। বৃহস্পতিবার সকালে সীমান্তে ডিউটিরত ছিলেন নবীন। আচমকা পর পর দুটি গুলির শব্দ পান সহকর্মীরা। ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে নবীন কুমার। তড়িঘড়ি প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় করিমপুর হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাঁকে বহরমপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় জওয়ানের।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনায় আরও ২ কোটি বাড়ি, বাজেটে বড় ঘোষণা নির্মলার]

সহকর্মীরা জানিয়েছেন, সার্ভিস রিভলভার দিয়ে বুকে পর পর দুটি গুলি চালিয়েছিলেন ওই জওয়ান। কিন্তু কেন? সেটাই প্রশ্ন। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, নবীন সম্প্রতি ছুটিতে বাড়ি গিয়েছিলেন। দিন কয়েক আগেই ফিরেছেন। বাড়ি থেকে ফেরার পর কর্মস্থলে কোনও বিষয়ে তাঁর সঙ্গে কোনও গোলমাল হয়নি। তাহলে কেন এই চরম সিদ্ধান্ত তা জানতে তদন্ত শুরু করেছে বিএসএফ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement