shono
Advertisement

কোকেন-সহ গ্রেপ্তার বলিউডের নামকরা মেকআপ আর্টিস্ট সূরজ গোডাম্বে, ধৃত আরও ১

আমির, সলমনদের পাশাপাশি কঙ্গনার সঙ্গেও কাজ করেছেন ওই মেকআপ আর্টিস্ট।
Posted: 04:11 PM Dec 10, 2020Updated: 04:11 PM Dec 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে গ্রেপ্তারির পালা অব্যাহত। আর তাতে মায়ানগরী মুম্বইয়ের বিনোদন জগতের একের পর এক নাম প্রকাশ্যে আসছে। সিনেমার নায়ক-নায়িকা, তাঁদের ম্যানেজার, প্রযোজনা সংস্থার প্রোডিউসার থেকে টেলিভিশনের কমেডিয়ান দম্পতি। কেউ বাদ যাচ্ছেন না। এবার বলিউডের এক নামকরা মেকআপ আর্টিস্টকে কোকেন সমেত গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাঁর সঙ্গে এক মাদক পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

ধৃতের নাম সূরজ গোডাম্বে (Suraj Godambe)। বি-টাউনে মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্ট হিসেবে বেশ প্রসিদ্ধ সূরজ। আমির খান অভিনীত ‘থ্রি ইডিয়টস’, কঙ্গনা রানাউত অভিনীত ‘তনু ওয়েডস মনু’র মতো ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন। আরবাজ খানের ‘দাবাং’ সিরিজেও মেকআপ আর্টিস্টের দায়িত্ব সামলেছেন।

[আরও পড়ুন: ‘বব বিশ্বাস’ ছবির শুটিংয়ে রক্তাক্ত অভিষেক বচ্চন, দেখুন ছবি]

জানা গিয়েছে, পশ্চিম অন্ধেরির মীরা টাওয়ার থেকে সূরজ ও মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেন NCB আধিকারিকরা। তাদের কাছ থেকে ১৬টি কোকেনের প্যাকেট পাওয়া গিয়েছে। পরে প্যাকেটগুলি খুলে দেখা যায় প্রায় ১১ গ্রাম মতো কোকেন ছিল প্যাকেটগুলিতে। মাদক ছাড়াও ৫৬,০০০ টাকা পাওয়া গিয়েছে দু’জনের কাছ থেকে। ইতিমধ্যেই ধৃতদের NDPS আদালতে তোলা হয়েছে। ১৬ ডিসেম্বর পর্যন্ত তাঁদের হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে NCB। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করেছে NCB। গাঁজা সমেত গ্রেপ্তার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। সবার প্রথমে গ্রেপ্তার হয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিক। দু’জনেই শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন। সূরজ কি আদৌ মাদক পাচারের সঙ্গে জড়িত? নাকি ক্রেতা হিসেবে মীরা টাওয়ারে গিয়েছিলেন? তা জানার চেষ্টা করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।   

[আরও পড়ুন: পাগড়ি পরে ‘দাবাং’ শিখ পুলিশ অফিসারের চরিত্রে সলমন, প্রকাশ্যে ‘অন্তিম’ লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement