shono
Advertisement

অখিল ভারতীয় আখড়া পরিষদের প্রধানের রহস্যময় মৃত্যুতে গ্রেপ্তার প্রধান শিষ্য

এছাড়াও নরেন্দ্র গিরির আরও দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 04:57 PM Sep 21, 2021Updated: 07:00 PM Sep 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অখিল ভারতীয় আখড়া পরিষদ (Akhil Bharatiya Akhada Parishad) প্রধান মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজের (Narendra Giri) মৃত্যুতে প্রধান অভিযুক্ত আনন্দ গিরিকে গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, প্রয়াত নরেন্দ্র গিরির সুইসাইড নোটে প্রধানত আনন্দকেই দায়ী করা হয়েছিল। তাঁর সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে নরেন্দ্রর আরও দুই সদস্যকেও। ইতিমধ্যেই এই মামলায় একটি বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে।

Advertisement

এদিকে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাবে আনন্দ গিরি জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে যড়যন্ত্র করা হচ্ছে। তাঁর পালটা নরেন্দ্র গিরিকে টাকার জন্য অত্যাচার করা হচ্ছিল। এবং সেই জন্যই তাঁকে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, হরিদ্বার থেকে আনন্দ গিরিকে প্রথমে আটক করা হয়েছিল। জিজ্ঞাসাবাদের পরে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: গান্ধী জয়ন্তীতেই কংগ্রেসে কানহাইয়া, জিগনেশ? জল্পনায় আরও একাধিক বড় নাম]

তবে আনন্দ গিরি তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করলেও জানা যাচ্ছে, গত কয়েক মাস ধরেই আনন্দ ও নরেন্দ্রর মধ্যে ঝামেলা চলছিল। তাঁরা একে অপরের বিরুদ্ধে তহবিল তছরুপের অভিযোগ তুলেছিলেন। এমনকী আনন্দকে আখড়া থেকে বহিষ্কারও করেন তিনি। পরে আনন্দও নরেন্দ্রর বিরুদ্ধে অভিযোগ তোলেন। পরে অবশ্য ক্ষমাও চেয়ে নিতে দেখা যায় তাঁকে।

গতকাল, সোমবার থেকেই কোনও খোঁজ মিলছিল না নরেন্দ্র মহারাজের। তাঁর ঘর ভিতর থেকে বন্ধ ছিল। বারবার ডাকাডাকির পরেও কোনও সাড়াশব্দ না মেলায় সন্দেহ দানা বাঁধে। খবর দেওয়া হয় পুলিশে। খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ প্রথমে ঘরের দরজা ধাক্কা দেয়। তবে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি তাঁর। দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। অখিল ভারতীয় আখড়া পরিষদের প্রধান মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। অবাক হয়ে যান প্রায় সকলেই। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। সেই সময়ই তাঁর ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: ত্রিপুরার থানায় জেরা চলাকালীন আচমকা অসুস্থ কুণাল ঘোষ, ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement