shono
Advertisement

‘উনি আমার থেকে বড় অভিনেতা’, মোদিকে বিদ্রুপ প্রকাশ রাজের

জাতীয় পুরস্কার মোদিকে ফেরানোর প্রস্তাব অভিনেতার। The post ‘উনি আমার থেকে বড় অভিনেতা’, মোদিকে বিদ্রুপ প্রকাশ রাজের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:55 PM Oct 02, 2017Updated: 11:25 AM Oct 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দায় তিনি ভিলেন। মেলোড্রামায় ভরা থাকে কাজকর্ম। কিন্তু চিত্রনাট্যের বাইরে বেরিয়ে বাস্তবের জমিকে চিনতে ভুল করেন না তিনি। আর সেখান থেকেই স্বয়ং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগতেও দ্বিধা করলেন না অভিনেতা প্রকাশ রাজ। গৌরী লঙ্কেশ হত্যায় অনুগামীদের উল্লাসে মোদির নীরবতাকে বিঁধে জানালেন, ‘উনি আমার থেকেও বড় অভিনেতা হওয়ার চেষ্টা করছেন।’ তাঁর এই মন্তব্যেই তীব্র হইচই।

Advertisement

[  যৌন হেনস্তার শিকার আমিও, বিস্ফোরক বিজেপি সাংসদ পুনম মহাজন ]

বেঙ্গালুরুতে বামমনস্ক ডেমোক্রেটিক ইয়ুথ ফেডারেশনের রাজ্য সম্মেলনের উদ্বোধনে এ কথা জানান অভিনেতা। বহু ভাষার ছবিতে অভিনয় করেছেন। পর্দার ভিলেন হলেও, সারা দেশের সিনেপ্রেমীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। নেহাত প্রধানমন্ত্রীকে বিঁধতে চেয়ে এ কথা তিনি বলেননি। গভীর ভাবনা থেকেই তাঁর মুখে উঠে এসেছে এ কথা। তিনি জানান, “গৌরী লঙ্কেশের হত্যাকারীদের এখনও খুঁজে পাওয়া যায়নি। সে তো না হয় হল। কিন্তু লঙ্কেশ খুনে বহু মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আমরা সবাই জানি, তাঁরা কারা, কোন আদর্শে অনুপ্রাণিত। তাঁদের কেউ কেউ আবার প্রধানমন্ত্রীরও অনুগামী। এই প্রবণতাতেই আমি ভয় পাচ্ছি। কোন দিকে এগোচ্ছে দেশ?” অনুগামীদের উচ্ছ্বাস প্রকাশে প্রধানমন্ত্রীর আশ্চর্য নীরবতাকেও সমালোচনায় বিঁধেছেন তিনি। কটাক্ষ করে জানিয়েছেন, “এই নীরবতাই জানান দিচ্ছে উনি আমার থেকেও বড় অভিনেতা হওয়ার চেষ্টা করছেন।” এই নীরবতা আদতে তাদের হিংসা ও নিষ্ঠুরতাকেই প্রশ্রয় দিচ্ছে বলে মনে করেন এই দক্ষিণী অভিনেতা। ক্রুদ্ধ অভিনেতা জানান, মোদি যদি এরকম হিংসাকে মদত দিয়ে চুপ করে থাকাই শ্রেয় মনে করেন, তাহলে তিনিও তাঁর পাঁচটি জাতীয় পুরস্কার মোদিকে ফিরিয়ে দিতে দ্বিধা করবেন না।

[  মহরমের তাজিয়া বের করে সম্প্রীতির নজির এই হিন্দু পরিবারের ]

The post ‘উনি আমার থেকে বড় অভিনেতা’, মোদিকে বিদ্রুপ প্রকাশ রাজের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার