shono
Advertisement

বিকিনি পরে এ কী ছবি পোস্ট করলেন নার্গিস!

ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ চড়ালেন 'রকস্টার' অভিনেত্রী। The post বিকিনি পরে এ কী ছবি পোস্ট করলেন নার্গিস! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:17 PM Nov 25, 2017Updated: 04:42 PM Sep 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬-তে শেষবার তাঁকে বড়পর্দায় দেখা গিয়েছিল। তাও আবার ‘ব্যাঞ্জো’ নামে কার্যত ফ্লপ একটি সিনেমায়। যদিও ‘রকস্টার’-এ তাঁর অভিনয়ের জন্য এখনও তাঁকে মনে রেখেছেন সিনেমাপ্রেমীরা। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে নার্গিস ফাখরিকে নিয়ে।

Advertisement

[যৌনদৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা কেমন, মুখ খুললেন পাওলি দাম]

দ্রুতই নার্গিসকে রাজকুমার রাওয়ের বিপরীতে  ফাইভ ওয়েডিংস নামের সিনেমায় দেখা যাবে। আপাতত বিন্দাস মুডে রয়েছেন এই অভিনেত্রী। উইকএন্ডে বিশেষ কোনও প্ল্যান নেই বলে জানিয়েছেন। তাই বাড়িতে বসে পুরনো ছবি আপলোড করে নেটদুনিয়ার আলোচনায় ভেসে থাকতে চাইছেন। লাল রঙের বিকিনি পরে দুর্দান্ত একটি লোকেশনের ব্যাকড্রপে নার্গিস একটি ছবি সম্প্রতি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। আর সেই ছবিই এখন হয়ে উঠেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

[নয়া বিকিনি শুটে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন দীপিকা]


তবে এই প্রথম নয়, নার্গিস এর আগেও এরকম বেশ কিছু ছবি পোস্ট করেছেন। বস্তুত, নার্গিসের হাতে এখন তেমন বিশেষ কিছু কাজ জনেই। সিনেমাও রিলিজ হতে দেরি রয়েছে। সেই ফাঁকে একান্ত অবসরের মুহূর্তটুকু নিজের মতো করেই কাটাচ্ছেন নার্গিস। আর তারই ফল এই ছবি। থ্রোব্যাক হ্যাশট্যাগ লিখে ছবিটি পোস্ট করেছেন তিনি। দেখে নিন সেই ছবি।

[মুক্তির আগেই ফাঁস ‘জুলি ২’-র উত্তেজক যৌন দৃশ্য, ভাইরাল ভিডিও]

The post বিকিনি পরে এ কী ছবি পোস্ট করলেন নার্গিস! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement