shono
Advertisement

ঐশ্বর্যকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা! কী বললেন অভিষেকের ভাগ্নি?

বচ্চন পরিবারে অশান্তির মাঝে হঠাৎ আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা।
Posted: 07:50 PM Feb 26, 2024Updated: 07:51 PM Feb 26, 2024

সংসার প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐশ্বর্য-অভিষেককে নিয়ে এমনিতেই বচ্চন পরিবারে অশান্তির ঝড়। এই অশান্তি নিয়ে বচ্চন পরিবারের লোকজন মুখে কিছু না বললেও, হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন, ঐশ্বর্য ও অভিষেকের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ঠিক এরই মাঝে হঠাৎ করে ঐশ্বর্য ও অভিষেককন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা নভেলি নন্দা। সম্প্রতি নব্যা তাঁর পডকাস্ট শো ‘হোয়াট দ্য হেল নব্যা’র দ্বিতীয় সিজনে আরাধ্যা সম্পর্কে বলেন, ”আরাধ্যা অনেক বেশি পরিণত।”

Advertisement

নব্যার কথায়, ”আমি আসলে আরাধ্যাকে কোনও উপদেশ দিতে চাই না। আমি নিজের ১২ বছর বয়সের কথা ভাবি আর আরাধ্যাকে দেখি। কত আলাদা আমরা। আরাধ্যা অনেক বেশি পরিণত। এ ছাড়াও এই সময়ের বাচ্চারা চারপাশে যা কিছু ঘটে চলেছে, তা নিয়েও যথেষ্ট অবগত। তাই আরাধ্যার মতো একটা বোন পাওয়া সত্যিই সৌভাগ্যের ব্যাপার।”

[আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী পঙ্কজ উদাস]

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

[আরও পড়ুন: ফের প্রেম ভাঙল সলমনের! দুবাইয়ে ইউলিয়াকে এভাবে এড়ালেন? ভাইরাল ভিডিও]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement