shono
Advertisement

‘সন্তানদের ভবিষ্যত নষ্ট হচ্ছে!’, স্ত্রী আলিয়ার সঙ্গে ঝামেলা নিয়ে অবশেষে মুখ খুললেন নওয়াজউদ্দিন

আর কী বললেন নওয়াজ?
Posted: 06:51 PM Feb 22, 2023Updated: 06:51 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনের জটিলতার জন্য খবরের শিরোনামে নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তাঁর পরিচারিকা। নওয়াজের জন্যই দুবাইয়ে আটকে রয়েছেন তিনি। জুটছে না খাওয়াদাওয়াও।

Advertisement

নওয়াজের সঙ্গে তাঁর স্ত্রী আলিয়ার সম্পর্কের তিক্ততা এখন সকলেই জেনে গিয়েছেন। সম্প্রতি আলিয়ার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন নওয়াজউদ্দিনের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। তাই নিয়েই চরমে পৌঁছায় ঝামেলা। তারই মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ হন নওয়াজ ঘরনি আলিয়া। দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা। এইসবের মাঝেই এবার পরিচারিকার একাধিক অভিযোগে বিদ্ধ নওয়াজ। এবার সেই বিতর্ক নিয়েই মুখ খুললেন নওয়াজ।

[আরও পড়ুন: দিল্লির রাস্তায় হেনস্তার শিকার উরফি জাভেদ! মালপত্র নিয়ে চম্পট দিল মদ্যপ ক্যাব ড্রাইভার]

নওয়াজ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”আপাতত এই বিষয় নিয়ে কোনও কিছুই বলতে চাই না। কারণ, এসব বিতর্কে আমার সন্তানদের ভবিষ্যত নষ্ট হচ্ছে। তাঁরা দুবাইয়ে পড়াশুনো করে। একমাস ধরে তাঁরা মুম্বইয়ে রয়েছে। আমি শুধু চাই আমার সন্তানরা ফের পড়াশুনো শুরু করুক। আর দুবাইয়ে ফিরে যাক। ব্যস, এটুকুই।”

প্রসঙ্গত, আলিয়ার আইনজীবীই নওয়াজের পরিচারিকা স্বপ্না রবিন মাসির সমর্থনে একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে, কাঁদতে কাঁদতে নিজের দুর্দশার কথা জানাচ্ছেন স্বপ্না। বলেন, নওয়াজের জন্য দুবাইয়ে আটকে পড়েছেন তিনি। তাঁকে বেতন দেওয়া হচ্ছে না। এমনকী ঠিকমতো খাওয়াদাওয়াও পাচ্ছেন না।

স্বপ্নার আরও অভিযোগ, কোম্পানির সেলস ম্যানেজার হিসেবে তাঁকে চাকরি দিয়েছিলেন নওয়াজ। কিন্তু আদতে ছেলে-মেয়েদের দেখভালের ভার তুলে দেন স্বপ্নার কাঁধে। এককথায়, নওয়াজের দুবাইয়ের বাড়িতে আয়ার কাজ করেন স্বপ্না। এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে চাইছেন তিনি। আর তাই আইনজীবী রিজওয়ান টুইট করে ভারত সরকার ও দুবাইয়ের ভারতীয় দূতাবাসের কাছে সাহায্যের দাবি জানিয়েছেন। নওয়াজের ‘বেড়াজাল’ থেকে মুক্তির খোঁজে দিন গুনছেন স্বপ্না।

[আরও পড়ুন: ‘গ্যাংস্টার’-এ কঙ্গনার বিপরীতে শোয়েব! প্রাক্তন পাক পেসারের দাবি ঘিরে হাসির রোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement