shono
Advertisement

‘দেবলীনা খুনি’, নেটিজেনের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি বাঙালি অভিনেত্রীর

দেবলীনার বিরুদ্ধে কী লিখেছে সেই নেটিজেন? The post ‘দেবলীনা খুনি’, নেটিজেনের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি বাঙালি অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:53 PM Dec 12, 2019Updated: 09:13 PM Dec 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:বিগ বস’-এর ঘর মানেই বিতর্কের কেন্দ্রবিন্দু। অহরহ সেখানে চলে তর্কাতর্কি। কিছুদিন আগেই সিদ্ধার্থ শুক্লা ও রেশমি দেশাইয়ের মধ্যে সমস্যার কথা খবরে এসেছিল। এছাড়া রেশমিকে ‘বিগ বস’ হাউজে বডি শেমিংয়ের শিকারও হতে হয়েছিল। কিন্তু এবার নিশানায় রেশমি নন, দেবলীনা ভট্টাচার্য।

Advertisement

অসুস্থতার কারণে ‘বিগ বস’ থেকে সরে দাঁড়িয়েছেন দেবলীনা। আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। অভিনেত্রীকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু প্রতিযোগিতা থেকে বেরিয়ে গিয়েও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। তাঁকে ‘খুনি’ বলে কটাক্ষ করেন এক নেটিজেন। প্রতিযোগী শাহনাজ গিলের এক ভক্ত দেবলীনাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘নিজের চরিত্র সামলাও… খুনি।’ এর উত্তরে দেবলীনা লেখেন, ‘কোনও কিছু নিয়ে অভিযোগ তেলার আগে সেটা যাচাই করে নিতে হয়। অভিযোগকারী বোধহয় তা জানেন না। অর্ধেক জ্ঞান কিন্তু খুব খারাপ।’ এরপর বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথা তিনি বলেন আইনজীবীকে।

[ আরও পড়ুন: বাবা হলেন কপিল শর্মা, কন্যাসন্তানের জন্ম দিলেন গিন্নি ]

প্রসঙ্গত, মুম্বইয়ের প্রতিষ্ঠিত হীরে ব্যবসায়ী রাজেশ্বর উদানীর রহস্যমৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের৷ গত বছর ২৮ নভেম্বর অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি৷ ওইদিন থেকেই নিখোঁজ হয়ে যান রাজেশ্বর৷ পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করা হয়৷ শুরু হয় খোঁজাখুঁজি৷ ব্যবসায়ীর মোবাইল নম্বরের লোকেশন ট্র্যাক করে পুলিশ৷ ৫ ডিসেম্বর রায়গড়ের জঙ্গল থেকে একটি পচাগলা দেহ উদ্ধার করা হয়৷ ওই দেহটি ছিল হীরে ব্যবসায়ীর৷ জুতো এবং পোশাক দেখেই ব্যবসায়ীর মৃতদেহ শনাক্ত করেন তাঁর ছেলে৷

ঘটনার তদন্তে নেমে ব্যবসায়ীর কললিস্ট খতিয়ে দেখে পুলিশ৷ ব্যবসায়ীর কললিস্ট থেকে একাধিক মহিলার নম্বর পাওয়া যায়৷ মহিলাদের মধ্যে বেশিরভাগই সিনে দুনিয়ার সঙ্গে জড়িত ছিলেন৷ দেখা যায়, ‘সাথ নিভানা সাথিয়া’ খ্যাত ধারাবাহিকের অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের সঙ্গেই সবচেয়ে বেশি কথা বলতেন হীরে ব্যবসায়ী৷ পুলিশের আরও দাবি, শচীন পওয়ার নামে ওই বিজেপি নেতার মধ্যস্থতায় মহিলাদের সঙ্গে আলাপ জমিয়েছিলেন ব্যবসায়ী৷ কললিস্ট খতিয়ে দেখার পরই পুলিশ দেবলীনা ভট্টাচার্য এবং শচীন পওয়ারকে আটক করে৷ দু’জনকেই জিজ্ঞাসাবাদ করা হয়৷

[ আরও পড়ুন: ছাদনাতলায় ‘জস্সি’, কাকে বিয়ে করছেন মোনা সিং? ]

The post ‘দেবলীনা খুনি’, নেটিজেনের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি বাঙালি অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement