shono
Advertisement
Sudipta Chakraborty

জিতলেই লাখ টাকা দেবেন সুদীপ্তা, লক্ষ্মীলাভের উপায় জানুন!

ছোটপর্দায় নতুন গেম শো, কোন চ্যানেলে?
Published By: Akash MisraPosted: 10:53 AM Oct 25, 2024Updated: 10:53 AM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিতলেই হাতের মুঠোয় এক লক্ষ টাকা! আর তা দেবেন অভিনেত্রী ও সঞ্চালক সুদীপ্তা চক্রবর্তী। ভাবছেন এ আবার কেমন কাণ্ড? ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। আসলে এ গপ্পো নতুন এক গেম শোয়ের। যেখানে রাউন্ডে রাউন্ডে টাকা জেতার সুযোগ যেমন রয়েছে, তেমনি ফাইনাল রাউন্ডে বাজিমাত হলেই এক লাখ টাকা পুরস্কার। তবে এ সুযোগ শুধুই মহিলাদের জন্য। 

Advertisement

নভেম্বর থেকে সান বাংলায় শুরু হতে চলেছে নতুন গেম শো 'লাখ টাকার লক্ষ্মীলাভ'। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। তা কেমন হবে এই গেম শো? 'লাখ টাকার লক্ষ্মীলাভ' চারটে রাউন্ডে খেলা হবে। প্রতি রাউন্ডেই খেলার শেষে প্রতিযোগীদের জন্য থাকছে নগদ টাকার পুরস্কার। একেবারে ফাইনাল রাউন্ডে বিজয়িনীর জন্য থাকছে এক লক্ষ টাকার নগদ পুরস্কার। প্রতি পর্বে তিনজন করে মহিলা প্রতিযোগী থাকবেন। কাউকেই খালি হাতে ফিরতে হবে না। বাংলার সব মহিলারাই এই খেলায় অংশগ্রহণ করতে পারবেন অডিশনের মাধ্যমে। 

এই গেম শো নিয়ে সুদীপ্তা জানালেন, ''আমার নন-ফিকশন শো সঞ্চালনা করতে বরাবর খুব ভালো লাগে। কেন জানি মনে হয়, ননফিকশন আমার খুব নিজস্ব জায়গা। সেই জন্য পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় যখন আমাকে এই অফারটা দেয়, আমি সঙ্গে সঙ্গে মেনে নিই। এর আগে শুভঙ্করের সঙ্গে সেভাবে কোনও কাজ করা হয়নি। তাই রাজি হওয়া। আর তাছাড়াও, অনেক দর্শক আমাকে বলে, টিভিতে কেন দেখতে পাওয়া যায় না। সিরিয়ালে সময় দিতে পারব কিনা, তা নিয়ে একটা ভয় রয়েছে। ধারাবাহিকের ভালো ভালো অফার আসে। কিন্তু করা হয় না। নন-ফিকশনে একটা সুবিধা আছে। একসঙ্গে অনেকটা শুট করা যায়। অন্য কাজগুলোও করতে পারি আমি। আর সবচেয়ে বড় ব্যাপার নন-ফিকশনে আমি সুদীপ্তা হয়েই সবার সামনে আসতে পারি। আশা করছি এই শো দারুণ জনপ্রিয় হবে।'' 

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আশা করছি এই শো দারুণ জনপ্রিয় হবে।'' 
  • সান বাংলায় শুরু হতে চলেছে নতুন গেম শো 'লাখ টাকার লক্ষ্মীলাভ'।
Advertisement