shono
Advertisement

অক্ষয়-হুমার হোলির গানে পাগল হল বলিউড

ভিডিওয় নায়ক-নায়িকার কীর্তি দেখলে সত্যিই পাগল পাগল লাগবে! The post অক্ষয়-হুমার হোলির গানে পাগল হল বলিউড appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 PM Jan 05, 2017Updated: 05:17 PM Jan 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের খিলাড়ি তিনিই! অন্য দিকে, ডাকাবুকো এক নায়িকা হিসেবে বলিউডে জমি তৈরি হয়ে গিয়েছে মেয়েটিরও! কাজেই হুমা কুরেশি আর অক্ষয় কুমারের অভিনয়ের সমীকরণ যে আগুন ধরাবে বড়পর্দায়, তা একরকম প্রত্যাশিতই ছিল! কিন্তু প্রথম গানে যা নজির দেখাল ‘জলি এলএলবি ২’, তা দেখে রীতিমতো পাগল হয়ে গিয়েছেন ভক্তেরা!

Advertisement


উঁহু! গানের নাম ‘গো পাগল’ বলে নয়! সবার প্রথম চমকটা লেগেছে এই শীতের বিদায়বেলার আগেই হোলির ছবি দেখে। ‘জলি এলএলবি ২’-এর ‘গো পাগল’ গানে যে রং খেলতে দেখা যাচ্ছে হুমা আর অক্ষয়কে। সেটা দেখেই বেশ চমকে উঠেছেন সবাই! অনেক দিন হয়ে গেল বলিউড থেকে কোনও জুতসই হোলির গান তৈরি হয়নি। সেই অভাব এবার ‘জলি এলএলবি ২’ ‘গো পাগল’ দিয়ে মেটাবে বলেই অনুমান!


সেই অনুমান নেহাত মিথ্যেও নয়! কেন না সোশ্যাল মিডিয়ায় যে-ই না গানটা সবার সঙ্গে ভাগ করে নিলেন অক্ষয় কুমার, দেখতে দেখতে বাড়তে লাগল শেয়ার-সংখ্যা। গানের ভিডিওটা মুক্তির আগে অক্ষয় লিখেছিলেন, “আর ঘণ্টাখানেকের মধ্যেই আমরা পাগল হয়ে যাব! আশা করি আপনাদেরও একই অবস্থা হবে!”


অক্ষয় ঠিকই আশা করেছিলেন! রং আর ভাঙের নেশা, তার সঙ্গে যৌবনের মাদকতা, পানের খিলি আর পিচকারির বাহারে সত্যিই পাগল পাগল লাগবে ভিডিওয় চোখ রাখলে! নিজেই ক্লিক করে দেখুন না!

The post অক্ষয়-হুমার হোলির গানে পাগল হল বলিউড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement