shono
Advertisement

পাকিস্তানকে হারিয়ে ড্রেসিংরুমে ভাংড়া নাচ ক্রিকেটারদের, ভাইরাল ভিডিও

নিউজিল্যান্ডের তারকাদের নাচ দেখে উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। The post পাকিস্তানকে হারিয়ে ড্রেসিংরুমে ভাংড়া নাচ ক্রিকেটারদের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:38 PM Nov 20, 2018Updated: 06:38 PM Nov 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতকে বড্ডই ভালবেসে ফেলেছেন বিদেশি ক্রিকেটাররা। সৌজন্যে যে আইপিএল, তা আর বলার অপেক্ষা রাখে না। ভারতের সংস্কৃতি, ভাষা সবকিছুরই প্রশংসা শোনা যায় বিদেশি তারকাদের মুখে। তবে  তা যে ফাঁকা প্রশংসা নয়, সোমবার নিউজিল্যান্ডের ড্রেসিংরুমের দৃশ্যই তা প্রমাণ করে দিল।

Advertisement

দিন কয়েক আগেই দেশের জার্সি গায়ে উইকেট নিয়ে ‘বাবাজি কা ঠুল্লু’র ভঙ্গিতে সেলিব্রেট করেছিলেন ওয়েস্ট ইন্ডিজের অ্যাশলে নার্স। জানিয়েছিলেন, ভারতে থাকাকালীনই এই মজার ভঙ্গি শিখেছিলেন তিনি। এবার কিউয়ি ক্রিকেটাররাও ভারতীয় ঢঙে টেস্ট জয়ের আনন্দে মাতলেন। আবু ধাবিতে পাকিস্তানের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ চলছে। প্রথম ম্যাচে পাকিস্তানকে চার রানে হারান কিউয়িরা।

[প্রতিকূল পরিস্থিতিতেও ডিকার গোলে ভূস্বর্গ জয় মোহনবাগানের]

ম্যাচের চতুর্থ দিনে জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন ছিল মাত্র ১৩৯ রান। হাতে ছিল দশটি উইকেট। কিন্তু সবাইকে চমকে দিয়ে অভিষেক টেস্টে পাঁচটি উইকেট তুলে নেন নিউজিল্যান্ডের অ্যাজাজ প্যাটেল। সেই সুবাদেই নাটকীয়ভাবে ম্যাচ পকেটে পুরে ফেলে নিউজিল্যান্ড। আর তারপরই ড্রেসিংরুমে ভাংড়া নাচ শুরু করে দেন কেন উইলিয়ামসনরা। যে সেলিব্রেশনের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু এমন নাচ তাঁরা কোথা থেকে শিখলেন, তা জানা যায়নি। তবে এর নেপথ্যে যে আইপিএল-এর মহিমাই রয়েছে, সে আন্দাজ করাই যায়। যেভাবেই শিখে থাকুন না কেন, কিউয়ি তারকাদের পাঞ্জাবি নাচ করতে দেখে কিন্তু উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

এদিকে প্রথম টেস্টে দুর্দান্ত পারফর্ম করে অধিনায়ক উইলিয়ামসনের মন জয় করে নিয়েছেন প্যাটেল। পাশাপাশি পাকিস্তানের বিরুদ্ধে দারুণ লড়াইয়ের জন্য প্রত্যেককেই কৃতিত্ব দিয়েছেন ক্যাপ্টেন। আগামী শনিবার শুরু দ্বিতীয় টেস্ট। তবে তার আগে আপাতত জয়ের আনন্দে মশগুল নিউজিল্যান্ডের ক্রিকেটাররা।

[‘কোহলি যা চায় ভারতীয় ক্রিকেটে তাই হয়’, বিস্ফোরক কিংবদন্তি স্পিনার]

The post পাকিস্তানকে হারিয়ে ড্রেসিংরুমে ভাংড়া নাচ ক্রিকেটারদের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement