shono
Advertisement

ফের বাবা হলেন নেইমার, পোস্ট করলেন সন্তানের ছবি, উচ্ছ্বসিত প্রেমিকা ব্রুনা

ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নেইমার ও ব্রুনা।
Posted: 12:45 PM Oct 07, 2023Updated: 12:51 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও বাবা হলেন নেইমার জুনিয়র। ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান। সদ্যোজাতর ছবি নিজেই পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়।

Advertisement

আজ, শনিবার সকালে X হ্যান্ডেলে ব্রাজিলীয় পোস্টার বয় চারটি ছবি পোস্ট করেন। যেখানে সদ্যোজাত এবং প্রেমিকা ব্রুনো বিয়ানকার্ডির সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে লিখেছেন, “আমাদের জীবন পরিপূর্ণ করতে এসেছে মাভি। তোমায় স্বাগত কন্যা। তোমায় ভীষণ ভালবাসি। আমাদের বেছে নেওয়ার জন্য ধন্যবাদ।” নেইমারের (Neymar Jr) পাশাপাশি সন্তানের ছবি শেয়ার করেছেন তাঁর প্রেমিকা ব্রুনাও। যেখানে দেখা যাচ্ছে, সদ্যোজাত মাভিকে চুমু খাচ্ছেন তাঁরা। স্বাভাবিক ভাবে ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নেইমার ও ব্রুনা। মাভির ছবি দেখে অনেকেই লিখেছেন, “স্বাগত মাভি। ঈশ্বর তোমার মঙ্গল করুক। কী সুন্দর একটা মুহূর্ত।”

[আরও পড়ুন: ইউক্রেনকে হাতিয়ার দিতে চাইছে না আমেরিকা! ক্রমে পালটাচ্ছে মত]

ব্রুনার সঙ্গে প্রেমের সম্পর্ক দীর্ঘদিন গোপনই রেখেছিলেন আল হিলালের (Al-Hilal) স্ট্রাইকার। তবে গত বছর ইনস্টাগ্রামে প্রেমিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। তখন থেকেই জানা যায়, ব্রুনার ভালোবাসাতেই হাবুডুবু খাচ্ছেন নেইমার। আর এবার তো ব্রুনার সন্তানের বাবা হওয়ার খবরও প্রকাশ্যে আনলেন তিনি।

[আরও পড়ুন: কামদুনিতে CID, হাই কোর্টের রায় চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যাওয়ার ভাবনা রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement