shono
Advertisement

আরেকটু হলেই…! নিক্কি তাম্বোলির খোলামেলা পোশাকে আগুন নেটপাড়ায়

দেখলেই পুরুষদের রাতের ঘুম উড়বে!
Posted: 09:25 PM Aug 16, 2023Updated: 09:25 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া বড় বালাই। তার জন্য কত কিছুই না করে ফেলা যায়। এমনই এক কাজ করে ফেলেছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী নিক্কি তাম্বোলি (Nikki Tamboli)। সোশ্যাল মিডিয়াতেও বেশ বিন্দাস মডেল অভিনেত্রী। শরীরী আমেজে নেটিজেনদের মাতিয়ে রাখেন। প্রশংসার পাশাপাশি নিন্দাও জোটে অভিনেত্রীর। তাতে থোড়াই কেয়ার! দিব্যি ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দেন মাঝেমধ্যেই।

Advertisement

এবারও সেরকমই খুল্লামখুল্লা অবতারে ধরা দিয়ে নেটপাড়া গরম করলেন নিক্কি তাম্বোলি। পরনে দুধ সাদা হাই স্লিট স্কার্ট। সেখান থেকেই উঁকি দিচ্ছে উরু। কাঁধখোলা ব্লাউজে বিভাজিকা স্পষ্ট। আর সেই ছবি দেখেই নেটিজেনদের উত্তেজনার পারদ তুঙ্গে।

মারাঠি পরিবারে নিক্কির জন্ম। মডেল হিসেবে কেরিয়ার শুরু করেন তিনি। সিনেমা জগতে নিক্কির সফর শুরু তেলুগু সিনেমার মাধ্যমে। তারপরই তামিল ব্লকবাস্টার ‘কাঞ্চনা ৩’-তে অভিনয় করেন গুরুত্বপূর্ণ চরিত্রে। ‘বিগ বস ১৪’র প্রতিযোগী ছিলেন ছিলেন নিক্কি। তৃতীয় স্থানে শেষ হয় তাঁর দৌড়। চ্যাম্পিয়ান রুবিনা আর রানার্স আপ রাহুল বৈদ্যর ঠিক পরে।

[আরও পড়ুন: ভারী স্তন নিয়েই জামার বোতাম খুলব! অকপট অভিনেত্রী দিব্যা দত্ত]

‘বিগ বস’ পর্ব শেষ করেই ‘ফিয়ার ফ্যাক্টর’ শোয়ে যোগ দিয়েছিলেন নিক্কি। সেখানে তাঁর যাত্রা শেষ হয়েছিল দশম স্থানে। এরপর নিক্কিকে নানা শোয়ে ছোটখাটো ভূমিকায় দেখা গিয়েছে। আবার নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘জোগিরা সারা রা রা’ ছবিতে আইটেম গানেও নেচেছিলেন তিনি।

[আরও পড়ুন: বক্সঅফিসে সুনামি সতর্কতা! রিলিজের ৩ সপ্তাহ আগেই বিদেশ কাঁপাচ্ছেন ‘জওয়ান’ শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement