shono
Advertisement

‘ওদের যথেষ্ট শিক্ষা হয়েছে’, অভিযুক্তদের গ্রেপ্তারির পর দিল্লি পুলিশকে ধন্যবাদ নীতীশপত্নীর

নীতীশ রানার স্ত্রীকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার হয়েছে দুই স্কুলপড়ুয়া।
Posted: 10:07 AM May 08, 2023Updated: 10:08 AM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআর ক্যাপ্টেন নীতীশ রানার (Nitish Rana) স্ত্রীকে হেনস্তার অভিযোগে দুই স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ (Delhi Police)। তাঁর অভিযোগের পরে ব্যবস্থা নিয়েছে দিল্লি পুলিশ, তাই ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সাচী মারওয়া। অভিযুক্তদের বয়সের কথা মাথায় রেখে তিনি অনুরোধ করেছেন, তাদের যেন খুব কঠোর শাস্তি না দেয় পুলিশ।

Advertisement

গত শুক্রবার দিল্লিতে নিজের গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন সাচী। ফেরার পথে আচমকাই বাইকে চেপে দুই যুবক তাঁর গাড়িকে ধাওয়া করে। শুধু তাই নয়, মোটরবাইকটিকে গাড়ির পাশে নিয়ে গিয়ে গাড়িটির গায়ে মারতেও থাকেন তাঁরা। এমন কাণ্ড দেখে গাড়ির ভিতর আতঙ্কে চুপসে যান তিনি। গোটা ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানালেও প্রাথমিকভাবে তারা আমল দেয়নি। 

[আরও পড়ুন: গেরুয়াপন্থী সংগঠনের রবীন্দ্র অনুষ্ঠানের আমন্ত্রণপত্র থেকে বাদ শুভেন্দুর নাম, সংযোজিত সুকান্ত]

ঘটনার দীর্ঘক্ষণ পরে দুই যুবককে আটক করে পুলিশ। জানা গিয়েছে, তারা দুজনেই স্কুলের ছাত্র। রাগের বশেই এহেন কাণ্ড ঘটিয়েছে দুই যুবক। তবে অন্য কেউ ওই যুবককে এই কাজ করতে বলেছিল, এমনটাও অনুমান করছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ হলেও দুই যুবককে গ্রেপ্তারের পর বেশ খুশি হয়েছেন সাচী। ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে দিল্লি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন কেকেআর অধিনায়কের স্ত্রী।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “আমার অভিযোগের পর ব্যবস্থা নেওয়ার জন্য দিল্লি পুলিশকে ধন্যবাদ। রাগের বশে এমন করে ফেলেছে বাচ্চা দু’টি। পুলিশ কর্তাদের অনুরোধ করব ওদের যেন খুব বেশি শাস্তি না দেওয়া হয়। আমার ধারণা ওদের যথেষ্ট শিক্ষা হয়েছে।”

[আরও পড়ুন: কেরলে নৌকাডুবিতে মৃত বেড়ে ২২, আর্থিক সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement