shono
Advertisement

জুটল না বিরিয়ানি! লজ্জার রেকর্ড গড়ে নিজেকেই ট্রোল করলেন বাটলার

লজ্জার রেকর্ডটা কী?
Posted: 05:38 PM May 20, 2023Updated: 05:38 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লজ্জার রেকর্ড গড়েছেন রাজস্থানের তারকা ব্যাটসম্যান জস বাটলার। চলতি আইপিএলে পাঁচ-পাঁচটি ডাক দেখেছেন তিনি।
অথচ গত মরশুমে এই বাটলারের ব্যাটই কথা বলেছিল। চারটি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। সর্বোচ্চ রানও ছিল ইংল্যান্ড তারকার নামে। ইংল্যান্ডের তারকার সংগৃহীত রান ৮৬৩।

Advertisement

কিন্তু এবারই বদলে গেল ছবিটা। তাঁর নামের পাশে লেখা পাঁচটি ডাক। শুক্রবার কিংস পাঞ্জাবের বিরুদ্ধেও খাতা খুলতে পারেননি বাটলার। যদিও কিংস পাঞ্জাব হার মানে রাজস্থানের কাছে। ম্যাচ জেতার পরে রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন একটি ছবি টুইট করেন। 

[আরও পড়ুন: আইপিএলে বিরল রেকর্ড যশস্বীর, বিদায়ের দিনও ঝামেলায় জড়ালেন পাঞ্জাবের তারকা]

সেই ছবিতে দেখা যাচ্ছে, সঞ্জুর সঙ্গে বসে রয়েছেন বাটলার ও যুজবেন্দ্র চাহাল। তাঁদের সামনে রয়েছে বেশ কয়েকটি জলের বোতল। মালায়লম ছবির জনপ্রিয় সংলাপ উল্লেখ করে সঞ্জু লেখেন, ”কিছুক্ষণের জন্য বসা যাক, আমরা বিরিয়ানি পেতেও পারি।”
কিন্তু রসিকতা করে বাটলার জবাব দেন। তিনি রান পাচ্ছেন না। পাঁচটা ডাক দেখায় দুঃখিত তিনি। সেই কারণে বাটলার নিজেকেই ট্রোল করেছেন, ”নো বিরিয়ানি..ডাক প্যানকেকস।”
জস বাটলারের ফর্মহীনতা নিয়ে বিস্তর আলোচনা। চলছে জোর চর্চা। সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, ২০১৬ থেকে ২০২২ পর্যন্ত মাত্র একটি ডাক দেখেছেন ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান। কিন্তু চলতি মরশুমে ডাক দেখার সংখ্যা ছাপিয়ে গিয়েছে আগের সংখ্যাকেও। 

 

পরিসংখ্যান বলছে, ২০২১ সালে নিকোলাস পুরান (পাঞ্জাব কিংস) ও কেকেআরের মর্গ্যান চারটি ডাক দেখেছিলেন। কিন্তু বাটলার এবারের টুর্নামেন্টে পাঁচটা ডাক দেখে সবাইকে ছাপিয়ে গিয়েছেন। 

[আরও পড়ুন: ময়দানে ‘ফ্যানবেস’ বাড়ানোই লক্ষ্য! পুরুষদের সঙ্গে মহিলা ও নার্সারি দলও নামাচ্ছে মতুয়ারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement