shono
Advertisement

গোয়ার সরকারি বাস থেকে খুলে ফেলা হবে সানির বিজ্ঞাপন

কারণ... The post গোয়ার সরকারি বাস থেকে খুলে ফেলা হবে সানির বিজ্ঞাপন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:41 PM Aug 05, 2017Updated: 06:26 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের চেয়েও বেশি শরীরী আবেদনের জন্যই জনপ্রিয়তা তাঁর। তবে এর জন্য কম ঝামেলা পোহাতে হয় না সানি লিওনকে। পর্নস্টারের তকমাকে পিছনে ফেলে বলিউডে একের পর এক কাজ করে যাচ্ছেন নায়িকা। সম্প্রতি এক শিশুকন্যাকে দত্তকও নিয়েছেন সানি। তা নিয়েও হয়েছে বিস্তর বিতর্ক। এবার নয়া বিতর্কে জড়ালেন নায়িকা। গোয়ার সরকারি বাস থেকে সানির যাবতীয় বিজ্ঞাপন খুলে নেওয়ার সিদ্ধান্ত নিল রাজ্যের পরিবহণ মন্ত্রক। কারণ কন্ডোমের প্রচার করা হয়েছে ওই বিজ্ঞাপনে।

Advertisement

[ফের স্বল্পবসনা হলেন এই অভিনেত্রী, ছবি ভাইরাল নেটদুনিয়ায়]

সম্প্রতি এই সিদ্ধান্তের কথা জানান গোয়ার পরিবহণমন্ত্রী সুদীন মাহদেব ধাবালিকর। বিরোধীদের প্রতিবাদের জেরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। বিষয়টি গোয়া বিধানসভার সাম্প্রতিক অধিবেশনে তোলেন কংগ্রেস বিধায়ক ফ্রান্সিস সিলভেইরা। তিনি বলেন, এমন লাস্যময় বিজ্ঞাপনের জন্য গোয়ার পরিবেশ নষ্ট হচ্ছে। গোয়া হচ্ছে মানুষের শান্তির জায়গা। এখানে দেশ-বিদেশ থেকে পর্যটকরা আসেন। এমন বিজ্ঞাপনের জন্য রাজ্যের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এটা গোয়ার বাসিন্দারা কিছুতেই মেনে নেবেন না।

এরপরই কাদাম্বা ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসগুলি থেকে সানির কন্ডোমের বিজ্ঞাপনের পোস্টার সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ বিষয়ে সংস্থার শীর্ষকর্তাদের সঙ্গে পরিবহণ মন্ত্রকের আধিকারিকদের নাকি কথাও হয়ে গিয়েছে।

[বিয়েতে নারাজ, প্রেমিকের বাড়ির সামনে রাতভর ধরনায় প্রেমিকা]

তবে কাজ থেমে নেই নায়িকার। প্রকাশিত হয়েছে তাঁর নতুন ছবি ‘তেরা ইন্তেজার’-এর মোশন পোস্টার। পরিচালক রাজীব ওয়ালিয়ার এই ছবিতে সানির বিপরীতে দেখা যাবে আরবাজ খানকে। সঙ্গে রয়েছেন গওহর খান ও আরিয়া বব্বর। শোনা গিয়েছে, ছবিতে নতুন করে প্রেমের মানে খুঁজবেন দুই তারকা।

[একই ফ্রেমে বচ্চন পরিবারের তিন প্রজন্ম, দেখুন ছবি]

The post গোয়ার সরকারি বাস থেকে খুলে ফেলা হবে সানির বিজ্ঞাপন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement