shono
Advertisement

রনজি ম্যাচ নিয়ে বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ সৌরভ

বুধবার বোর্ডের টুর্নামেন্ট কমিটির বৈঠক ছিল মুম্বইয়ে। The post রনজি ম্যাচ নিয়ে বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ সৌরভ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:04 AM Dec 08, 2016Updated: 07:34 PM Dec 07, 2016

স্টাফ রিপোর্টার: বাংলা কি এরপর অনুরাগদের পাশে থাকবে? লোধা ইস্যুতে বোর্ডের ছাতা থেকে বেরিয়ে অন্যভাবে চলার চেষ্টা করবে? বাংলা-গুজরাত রনজি ম্যাচ নিয়ে বোর্ডের বেহিসেবি সিদ্ধান্তের পর এ কথাই উঠে আসছে৷ সিএবি-র অন্দরমহলের ছবিটা বলছে, এমনটা অস্বাভাবিক নয়৷

Advertisement

ঘটনার সূত্রপাত বাংলা-গুজরাত ম্যাচ নিয়ে৷ মঙ্গলবার বিকেলেই সিএবিতে খবর আসে, দিল্লিতে বাতিল হয়ে যাওয়া সেই রনজি ম্যাচের রিপ্লে দিচ্ছে না বোর্ড৷ এবং তার জন্য নক আউটে বাংলার খেলা অনিশ্চিত হয়ে পড়ে৷ এরপরই কর্তারা এককাট্টা হয়৷ বোর্ড সংবিধান মেনে কাজ করেনি বলেও অভিযোগ ওঠে৷ কর্তারা ঠিক করেন, এর প্রতিবাদে বোর্ডকে চিঠি দিয়ে জানতে চাওয়া হবে, কেন এমন হল? ম্যাচ বাতিল হওয়ার দিনে কেন বোর্ড কর্তারা রিপ্লের কথা শুনিয়ে ছিলেন?

বুধবার বোর্ডের টুর্নামেন্ট কমিটির বৈঠক ছিল মুম্বইয়ে। আর সেখানেই পাওয়ারের কাছে হার মানলেন সৌরভ৷ সিএবি-কে স্পষ্ট জানিয়ে দেওয়া হল, বাংলা বনাম গুজরাতের রিপ্লে ম্যাচ হবে না৷ সূত্রের খবর, বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ সৌরভ বিসিসিআই-এর টেকনিক্যাল কমিটি থেকে সরে দাঁড়াতে পারেন বলেও হুমকি দিয়েছেন৷ বাংলাকে কোণঠাসা করা হল কেন? তবে কি বাংলা রাজনীতির শিকার৷ অনেকে সেই গন্ধ পাচ্ছেন৷

বুধবার মধ্যপ্রদেশের বিরুদ্ধে শুরু মনোজ তিওয়ারির বাংলার অভিযান। নকআউটে পৌঁছতে হলে বাংলাকে জিততেই হবে। আর শুধু জিতলেই হবে না, বাকি ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে মনোজদের।

The post রনজি ম্যাচ নিয়ে বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ সৌরভ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement