shono
Advertisement

অমিল ট্রেনের টিকিট, বিজেপি মহিলা মোর্চার সম্মেলনে যাত্রাভঙ্গ ৫০০ প্রতিনিধির

সম্মেলনে থাকছে না বাংলার কোনও প্রতিনিধি। The post অমিল ট্রেনের টিকিট, বিজেপি মহিলা মোর্চার সম্মেলনে যাত্রাভঙ্গ ৫০০ প্রতিনিধির appeared first on Sangbad Pratidin.
Posted: 09:19 AM Dec 19, 2018Updated: 09:22 AM Dec 19, 2018

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: গুজরাটে বিজেপির মহিলা মোর্চার মহা অধিবেশনে বাংলা থেকে দলের মহিলা সংগঠনের নেতৃত্ব ও কর্মী মিলিয়ে ৫০০ জন প্রতিনিধির যাওয়ার কথা ছিল। সেই মতো সোমবার রাতে হাওড়া স্টেশনে চলেও এসেছিলেন মহিলা নেত্রীরা।

Advertisement

[আমডাঙার জমায়েতে পালটা প্রতিরোধের ডাক সূর্যকান্তের]

কিন্তু ট্রেনের টিকিট কনফার্ম না হওয়ায় যেতে পারলেন না কেউই। গুজরাটে ২১ থেকে ২৩ ডিসেম্বর বিজেপির সর্বভারতীয় মহিলা মোর্চার মহা অধিবেশন অনুষ্ঠিত হতে চলেছে। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ উপস্থিত থাকবেন। মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ৫০০ মহিলা নেত্রী ও কর্মীদের সেই অধিবেশনে যাওয়ার কথা ছিল। তিনটি ট্রেনে কাটা হয়েছিল ৫০০ জনের টিকিট। সেখানে গোটা দশ থেকে পনেরো টিকিট ছাড়া বাকি কোনও টিকিটই কনফার্ম হয়নি। দলীয় এই কর্মসূচিতে যাওয়ার জন্য গত কয়েকদিন ধরে জোরদার প্রস্তুতি নিয়েছিলেন বঙ্গ বিজেপির মহিলা নেত্রীরা। লাল পাড় শাড়ি পরে অধিবেশনে থাকার কথা ছিল তাঁদের। ফলে সকলেই আশাহত হয়েছেন। মহিলা মোর্চার সর্বভারতীয় সভানেত্রী বিজয়া রাহাতকরকে সমস্যার কথা জানিয়ে দেন লকেট চট্টোপাধ্যায়। মহিলা মোর্চার এক নেত্রীর কথায়, এত সংখ্যক মহিলা উৎসাহের সঙ্গে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছিলেন। তাঁরা যেতে পারলেন না। বিষয়টা অত্যন্ত দুঃখজনক। অধিবেশনে সংগঠনের কেউ যেতে না পারায় লকেটও যাননি। ফলে গুজরাটে বিজেপির মহিলা মোর্চার অধিবেশন হচ্ছে বঙ্গের প্রতিনিধিদের ছাড়াই।

[আশ্রয় চাইলে বাংলা দেবে, অভিবাসী দিবসে ঘোষণা মুখ্যমন্ত্রীর]

টিকিট কেন কনফার্ম হল না? এ বিষয়ে অবশ্য মুখ খোলেননি কেউই। এত বড় একটি পূর্ব পরিকল্পিত সম্মেলনে প্রতিনিধি পাঠানোর জন্য দলের রাজ্য নেতৃত্বের কি আরও সতর্ক হওয়া উচিত ছিল না? প্রশ্ন তুলছেন অনেকেই। আশাহত মহিলা কর্মীরাও। তাঁরা বলছেন, কেন্দ্রীয় নেতৃত্বের অদূরদর্শিতার ফলেই এই সমস্যা।এই প্রথম নয়, এর আগেও একাধিক কর্মসূচিতে অদূরদর্শিতার পরিচয় দিয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব, অভিযোগ কর্মীদের। 

The post অমিল ট্রেনের টিকিট, বিজেপি মহিলা মোর্চার সম্মেলনে যাত্রাভঙ্গ ৫০০ প্রতিনিধির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement