shono
Advertisement
Noida

'সন্ধ্যা সাড়ে ৭টায় বাইরে কী করছিলেন?' শ্লীলতাহানির অভিযোগ করতেই প্রশ্ন যোগীর পুলিশের

অভিযোগ দায়ের করতেই রাজি হননি সংশ্লিষ্ট থানার পুলিশ অফিসার।
Published By: Biswadip DeyPosted: 10:56 AM Aug 04, 2024Updated: 11:04 AM Aug 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়েছিলেন তরুণী। পালটা শুনতে হল প্রশ্ন। সন্ধ্যা সাড়ে সাতটার সময় তিনি বাইরে ছিলেন কেন। অভিযোগ দায়ের করতেই রাজি হননি পুলিশ অফিসার। দাবি নির্যাতিতার। এমনই এক ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশ।

Advertisement

ঠিক কী অভিযোগ? নয়ডার (Noida) সেক্টর ৪৮-এর বাসিন্দা এক তরুণীর অভিযোগ, তিনি বৃষ্টির মধ্যে ভিডিও শুট করতে বাইরে বেরিয়েছিলেন। তখন সন্ধ্যা সাড়ে সাতটা বাজে। সেই সময়ই সেখানে এক আগন্তুক হাজির হয়। সে এসে তাঁর জামা ছিঁড়ে দেয়। এর পরই সেখানে উপস্থিত হয়ে তরুণীকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচান দুই মহিলা। অভিযুক্তও পালিয়ে যায়। পরে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই তরুণী। সেই সময়ই তাঁকে থানার পুলিশ অফিসার প্রশ্ন করেন, কেন তিনি সাড়ে সাতটার সময় বৃষ্টিতে বাইরে বেরিয়ছিলেন। অভিযোগ দায়ের করতেও অস্বীকার করেন তিনি। এমনই অভিযোগ নির্যাতিতার।

[আরও পড়ুন: পোর্শেকাণ্ডের ছায়া এবার উত্তরপ্রদেশে, স্কুটিচালক মহিলাকে শূন্যে উড়িয়ে দিল কিশোরের গাড়ি]

তরুণীর দাবি, পরে তিনি সিসিটিভি ফুটেজ থেকে ঘটনার ভিডিও সংগ্রহ করতে চাইলে দেখেন অধিকাংশ ক্যামেরাই বন্ধ। অবশেষে তিনি একটি ভিডিওয় নিজের অভিযোগ জানিয়ে তা সোশাল মিডিয়ায় পোস্ট করে দেন। সেখানে তাঁর শ্লীলতাহানির অভিযোগের পাশাপাশি থানার অভিজ্ঞতাও শেয়ার করেন তরুণী। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। বহু নেটিজেনই ক্ষোভ উগরে দেন।

এর পরই নড়েচড়ে বসে পুলিশ। নয়ডা পুলিশের তরফে এক বিবৃতি জারি করে জানানো হয়, তরুণীর অভিযোগ দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ ইত্যাদি সংগ্রহ করে সবদিক খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে আশ্বাস দেওয়া হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার।

[আরও পড়ুন: হোটেলের ঘরে মেয়েদের ধর্ষণ! ছেলেদের সঙ্গেও যৌন সম্পর্ক! অমিত মালব্যর বিরুদ্ধে বিস্ফোরক সপা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়েছিলেন তরুণী। পালটা শুনতে হল প্রশ্ন। সন্ধ্যা সাড়ে সাতটার সময় তিনি বাইরে ছিলেন কেন।
  • অভিযোগ দায়ের করতেই রাজি হননি পুলিশ অফিসার। দাবি নির্যাতিতার।
  • এমনই এক ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশের নয়ডা।
Advertisement