shono
Advertisement

উপহার নিতে অস্বীকার, বিশ্ববিদ্যালয় চত্বরেই প্রেমিকাকে খুন করে আত্মঘাতী পড়ুয়া

বেশ কিছুদিন ধরেই ভুল বোঝাবুঝি চলছিল দুই পড়ুয়ার মধ্যে।
Posted: 12:25 PM May 19, 2023Updated: 12:25 PM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপহার নিতে চাননি। সেই রাগেই মহিলা সহপাঠীকে খুন করে আত্মঘাতী হল এক পড়ুয়া। ঘটনাটি ঘটেছে নয়ডার (Noida) শিব নাদার বিশ্ববিদ্যালয়ের হস্টেলে। বৃহস্পতিবার গভীর রাতে গুলি চালানোর ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই পড়ুয়ার মধ্যে দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল। কিন্তু গত কয়েকদিন ধরে তাঁদের মধ্যে বারবার ভুল বোঝাবুঝি হয়েছে।

Advertisement

মৃত ছাত্রীর নাম স্নেহা চৌরাসিয়া। নয়ডার ওই বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের পড়ুয়া ছিলেন তিনি। তাঁর সহপাঠীর নাম অবশ্য এখনও জানা যায়নি। মৃত দু’জনেরই বয়স ২১ বছর। বিশ্ববিদ্যালয়ের মধ্যেই আলাদা হস্টেলে থাকতেন তাঁরা। একসঙ্গে পড়তে গিয়েই সম্পর্ক গড়ে ওঠে তাঁদের মধ্যে। কিন্তু বেশ কিছুদিন ধরে সমস্যা দেখা গিয়েছিল দুই পড়ুয়ার মধ্যে। তারই রেশ গড়ায় বৃহস্পতিবার পর্যন্ত।

[আরও পড়ুন:  WBBSE Madhyamik Class 10 Result 2023: ৭৬ দিনের মাথায় প্রকাশিত মাধ্যমিকের ফল, পাশের হারের নিরিখে প্রথমে পূর্ব মেদিনীপুর]

ঠিক কী ঘটেছিল? ক্যাম্পাসের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, রাত একটা নাগাদ হস্টেলের বাইরে দেখা করে দুই পড়ুয়া। জড়িয়ে ধরে কথাবার্তা শুরু করে তারা। তারপরেই সম্ভবত স্নেহাকে একটি উপহার দিতে চায় ওই পড়ুয়া। কিন্তু সেটি নিতে রাজি হননি স্নেহা। তারপরেই রাগের মাথায় স্নেহার পেটে পরপর দু’বার গুলি চালিয়ে দেয় ওই পড়ুয়া। তারপরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় সে। পরে নিজের দেহে গুলি চালিয়ে আত্মঘাতী হয়।

ঘটনার কথা বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে স্নেহাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মৃত্যু হয় তাঁর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অপর পড়ুয়ার। তাঁর দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তল। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, সম্পর্কের অবনতির জেরেই এই খুনের ঘটনা। বিশ্ববিদ্যালয়ের তরফে বলা হয়েছে, এই ঘটনার পরে অন্যান্য পড়ুয়ারা সুরক্ষিত আছেন। তবে প্রশ্ন উঠছে, বিশ্ববিদ্যালয়ের মধ্যে ওই পড়ুয়ার হাতে বন্দুক এল কী করে। 

[আরও পড়ুন: আইনমন্ত্রক হারানোর পর রিজিজুর প্রথম টুইটেই প্রধান বিচারপতির নাম! কী বললেন তিনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement