shono
Advertisement

নুসরতের মুকুটে নতুন পালক, কলাকার অ্যাওয়ার্ডে ভূষিত অভিনেত্রী

পুরস্কার পেয়েছেন ধৃতিমান চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়ও। The post নুসরতের মুকুটে নতুন পালক, কলাকার অ্যাওয়ার্ডে ভূষিত অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:52 PM Jan 06, 2020Updated: 08:20 PM Jan 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানের মুকুটে জুড়ল নতুন পালক। অভিনেত্রী হিসেবে এর আগে অনেক পুরস্কার পেয়েছেন তিনি। এবার ‘যুবসমাজের আইকন’ হিসাবে সম্মানিত করা হল তাঁকে। রবিবার বিকেলে সায়েন্স সিটি অডিটোরিয়ামে বসেছিল কলাকার অ্যাওয়ার্ডের আসর। সেখানে ‘ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড’-এ সম্মানিত হলেন নুসরত। অবশ্য শুধু নুসরত একা নন। আরও অনেক বাঙালি এদিন সম্মানিত হন।

Advertisement

পূর্ব ভারতের অন্যতম জনপ্রিয় অ্যাওয়ার্ড হল ‘কলাকার অ্যাওয়ার্ড’। ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন কলাকুশলীকে প্রতিবছর এই পুরস্কারে সম্মানিত করা হয়। বলিউডের হৃষিকেশ মুখোপাধ্যায়, মহেশ ভাট, সুভাষ ঘাই, সানি লিওন যেমন পুরস্কার পেয়েছেন; তেমনই পুরস্কৃত হয়েছেন নীতীশ রায়, শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, দেব, মীরের মতো অভিনেতারা। রবিবারও অনেক বাঙালি এই পুরস্কার পেলেন। নুসরত ছাড়াও তালিকায় ছিলেন ধৃতিমান চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, রুক্মিণী মৈত্রের মতো অনেকে।

[ আরও পড়ুন: বলিউডে CAA সমর্থন জোগাড়ে ব্যর্থ বিজেপি! বৈঠকে অনুপস্থিত বড় তারকারা ]

এদিন ‘ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড’ পেয়েছেন নুসরত জাহান। ফেসবুকে তার ছবি পোস্ট করেছেন তিনি। অনুষ্ঠানে অভিনেত্রী গিয়েছিলেন স্বামী নিখিল জৈনের সঙ্গে।

সেরা অভিনেতা হিসেবে এ বছর ‘কলাকার অ্যাওয়ার্ড’ পেয়েছেন অঙ্কুশ হাজরা ‘বিবাহ অভিযান’। সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে রুক্মিণী মৈত্রের হাতে। ‘পাসওয়ার্ড’ ছবির জন্য পুরস্কার পেয়েছেন তিনি। তাঁর সঙ্গে পুরস্কার ভাগ করে নিয়েছে ম্রুণাল ঠাকুর (সুপার ৩০)। যৌথভাবে সেরা ছবি নির্বাচিত হয়েছে সুচন্দ্রা ভানিয়ার ‘পূর্ব পশ্চিম দক্ষিণ উত্তর আসবেই’ এবং ‘সুপার ৩০’। সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ‘গুমনামী’ ছবির জন্য পুরস্কৃত হয়েছেন তিনি।

৫০ বছরের স্টারডামের জন্য সম্মানিত করা হয়েছে ঊষা উত্থুপকে। সেরা মিউজিক আইকন নির্বাচিত হয়েছেন অনু মালিক। অ্যাচিভার অ্যাওয়ার্ড পেয়েছেন বাবুল সুপ্রিয়। সেরা সংগীত পরিচালক হিসেবে পুরস্কৃত হয়েছেন বিক্রম ঘোষ। সেরা লাইভ পারফর্মার নির্বাচিত হয়েছেন ইমন চক্রবর্তী। সেরা উঠতি তারকার পুরস্কার পেয়েছেন ‘সা-রে-গা-মা’ অঙ্কিতা ভট্টাচার্য। লিভিং লেজেন্ড সম্মানে সম্মানিত হয়েছেন ধৃতিমান চট্টোপাধ্যায়।

[ আরও পড়ুন: অপর্ণা থেকে শাবানা, JNU-এ তাণ্ডবের ঘটনায় সরব সেলেবমহল ]

The post নুসরতের মুকুটে নতুন পালক, কলাকার অ্যাওয়ার্ডে ভূষিত অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement