shono
Advertisement

যশ-নুসরত কি একসঙ্গে থাকছেন? সানগ্লাস চোখে অভিনেত্রীর নয়া ছবি ঘিরে তুঙ্গে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় বিন্দাস হলেও, যশরতের মুখে কুলুপ।
Posted: 01:54 PM Jun 27, 2021Updated: 01:54 PM Jun 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে বিতর্কের শেষ নেই। একের পর এক কাণ্ড ঘটেই চলেছে তাঁর জীবনে। প্রথমে নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন। অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্কের গুঞ্জন। তারপর দুম করে নুসরতের মা হওয়ার খবর। সব মিলিয়ে নুসরত এখন গুঞ্জন পাড়ার হটকেক। আর এই নানা গুঞ্জনের মাঝে নুসরত তাঁর সোশ্যাল মিডিয়ায় যাই পোস্ট করেছেন তা সেকেন্ডেই ভাইরাল! তবে এবার শুধুই নুসরত নয়, তাঁর পোস্টের সঙ্গে জুড়ে গেল যশ দাশগুপ্তের নাম। যশকে টেনে নেটিজেনদের একের পর এক প্রশ্নের মুখে পড়লেন নুসরত।

Advertisement

[আরও খবর : এক হাতে জড়ানো ফুলের গজরা, অন্য হাতে মদ, শ্রাবন্তীর বিরহে দেবদাস হলেন রোশন! ]

তা এবার নতুন কী ঘটল?

গপ্পোটা হল, নুসরত প্রায় রোজই ইনস্টাগ্রামে (Instagram) আপলোড করছেন তাঁর নতুন নতুন ছবি। এই অন্তঃসত্ত্বার সময় ঠিক কীভাবে তিনি কাটাচ্ছেন তা স্পষ্টভাবেই অনুরাগীদের জানিয়ে দিচ্ছেন ছবির মধ্যে দিয়ে। কখনও গাছের যত্ন করছেন। কখনও খোলা হাওয়ায় মুক্তির স্বাদ চাইছেন। বিতর্কের মধ্যে থেকেও, কীভাবে বিন্দাস থাকা যায় তাই যেন সবার কাছে তুলে ধরছেন অভিনেত্রী। এই যেমন সূর্যের আলো গায়ে মেখে নতুন ছবি পোস্ট করলেন নুসরত। চোখে রোদচশমা, পরনে সাদা টি-শার্ট। এই ছবি পোস্ট করে নুসরত লিখলেন, ‘স্টান দ্য সান’। ছবির মধ্যে দিয়েই পজিটিভ এনার্জি ছড়িয়ে দিতে চাইলেন নুসরত।

 

তবে কাণ্ডটা ঘটল, নুসরতের সানগ্লাসে এক পুরুষের ছায়া দেখতে পেয়েই ! নেটিজেনদের চোখ গিয়ে পড়ল সেই ছায়ার দিকে। ছায়ামূর্তিটি কি যশ দাশগুপ্তের? ছবির নিচে একের পর এক মন্তব্যে নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করলেন নুসরতকে। অনেকে তো সোজাসুজি বলেই দিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরত নিশ্চয়ই রয়েছেন যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়েই।

 

নেটিজেনদের এই কৌতূহলকে আরও উসকে দিলেন যশ। তিনিও তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করলেন এক মর্নিং সেলফি। কাণ্ডটা কি কাকতালীয়? নাকি সত্যিই যশরত রয়েছেন একসঙ্গে! সোশ্যাল মিডিয়ায় বিন্দাস হলেও, যশরতের মুখে কুলুপ।

[আরও খবর: শ্রীলেখা-শিলাজিতের উষ্ণ রসায়ন নিয়ে প্রকাশ্যে ‘১২ সেকেন্ডস’ শর্ট ফিল্মের ট্রেলার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement